বসে না থেকে Apps দিয়ে 300 টাকা ইনকাম করুন ১৫টি উপায়ে

প্রিয় পাঠক বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন কাজ করা খুব সোজা এবং এই কাজ করতে কোন বয়স ও অভিজ্ঞতা লাগবে না তাই নিজে বেকার ঘরে না বসে থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন। আপনি যদি বসে না থেকে Apps দিয়ে 300 টাকা ইনকাম করতে চান কিংবা প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করতে চান তাহলে এই পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।
বসে না থেকে ত্রই Apps দিয়ে 300 টাকা ইনকাম করুন ১৫টি উপায়ে
আমাদের মধ্যে অনেকেই রয়েছেন সারাদিন বেকার বাড়িতে বসে আছেন কোন কাজ নেই তাই বসে না থেকে apps দিয়ে 300 টাকা ইনকাম করার উপায় এবং দিনে ৫০০ টাকা ইনকাম apps খুঁজছেন? তাহলে সঠিক জায়গায় এসেছেন কেননা এ আর্টিকেলটি পড়ে ঘরে বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন কাজ করা একদম সহজ এবং প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন বিকাশে পেমেন্ট নিন।
পোস্ট সূচীপত্রঃ 

বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা

বর্তমান সময়ে বেশিরভাগ তরুণ তরুণীরা অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে ফলে ইউটিউব এবং ফেসবুক দেখে অযথা সবাই নষ্ট করে এছাড়া অনেকেই রয়েছে সারাদিন মোবাইলে গেম খেলে সময় অপচয় করেন তাই তাদেরকে বলব সময় নষ্ট না করে সেই মূল্যবান সময়টুকু কাজে লাগিয়ে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন।

বর্তমান সময়ে সপ্তাহে 4000 টাকা থেকে 5000 টাকা পর্যন্ত ইনকাম করা কোন ব্যাপারই না তবে এর জন্য আপনাকে কিছু ইনকাম করার ট্রাস্টেড প্ল্যাটফর্ম বেছে নিতে হবে যাতে টাকা ইনকাম করার পর মোবাইল ব্যাংকিং অর্থাৎ বিকাশ, রকেট অথবা ব্যাংক একাউন্টে যেন টাকাটা উত্তোলন করা হয়।
কারণ অনেক সময় দেখা যায় ভালো পরিমাণে টাকা ইনকাম করা যাচ্ছে ঠিকই কিন্তু উত্তোলন করার সময় আর উত্তোলন করা যাচ্ছে না। আর যেটা মেইন কথা আপনি অনলাইনে ইনকাম করার জন্য আপনার কাছে মোবাইল অথবা ল্যাপটপ থাকা লাগবে তাছাড়া আপনি অনলাইনে ইনকাম করতে পারবেন না।

এখন আপনি বলতে পারেন অনলাইনে কি ইনকাম করা সত্যিই সম্ভব যদি সম্ভব হতে তাহলে তো অনেকেই অফলাইনে কাজ বাদ দিয়ে অনলাইনে পড়ে থাকতো। সত্যি কথা বলতে অনলাইনে ইনকাম করা যায় অনেকেই এমন রয়েছে মাসে ১০০০ হাজার ডলার থেকে ২০০০ হাজার ডলার পর্যন্ত ইনকাম করে থাকে।

অনলাইন জগতে আপনাকে ইনকাম করার জন্য আপনার প্রয়োজন হবে সর্বপ্রথম ধৈর্য। ধৈর্য ছাড়া কখনোই আপনি অনলাইনে ইনকাম করতে পারবেন না। আপনি যেই অ্যাপসে ইনকাম করেন না কেন প্রথমে আপনাকে ধৈর্য ধরে সেটার পিছনে লেগে থাকতে হবে তাহলে ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। নিচে বেশ কয়েকটি Apps এর নাম উল্লেখ করলাম যেগুলোর মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন।
  • আপওয়ার্ক (Upwork)
  • ফ্রিল্যান্সার (Freelancer)
  • টপটাল (Toptal) টপ টাল
  • সিমপ্লি হায়ারড(Simply Hired)
  • নেক্সট (Nexxt)
  • রাইটার এক্সসেস (Writer Access)
  • পিপল পার আউয়ার (People Per Hour)
  • গুরু (Guru)
  • টাস্ক র‍্যাবিট (Taskrabbit)
  • ক্রাউডেড (Crowded)
  • নাইন্টি নাইন ডিসাইন্স (99designs)
  • ফ্লেক্সজবস ( Flexjobs)
উপরের উল্লেখিত অ্যাপস গুলোতে আপনারা চাইলে মোবাইল দিয়ে অথবা কম্পিউটার দিয়ে বিভিন্ন ডিজাইন অথবা ওয়েবসাইটের কাজ করে ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন তবে আপনি যদি কোন কাজের উপর বেশি অভিজ্ঞ হন যেমন ভিডিও এডিটিং ছবি এডিটিং তাহলে এইসব প্ল্যাটফর্মে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

আর এইসব অ্যাপসে আপনারা যখন টাকা ইনকাম করতে করতে উচু পর্যায়ে চলে যাবেন তখন আপনার এমন কাজ বাইরে দিবে যা আপনি করে ফুরাতে পারবেন না। যে আপনাদের সুবিধার্থে আরো বেশ কিছু অ্যাপস নিয়ে আলোচনা করলাম যার মাধ্যমে আপনারা দিনে ৩০০ থেকে ৪০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন এবং সপ্তাহে মিনিমাম 4000 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

দিনে ৫০০ টাকা ইনকাম apps 2024

এই অংশে এখন আপনাদের আমি জানাবো কিভাবে আপনারা দিনে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন অ্যাপস দিয়ে। বর্তমানে অনলাইনে অনেক অ্যাপস এবং ওয়েবসাইট রয়েছে যার মাধ্যমে আপনারা চাইলে দিনে 300 থেকে 500 টাকা ইনকাম করতে পারবেন এবং খুব সহজেই বিকাশ, নগদ রকেটে টাকা উত্তোলন করতে পারবেন।
  • Swagbucks
  • Ysense
  • Meesho
  • PhonePe
  • Dream11
  • Mint Browser
  • Cash Karo
  • Roz Dhan
  • Loco
  • Play Paytm First Games
যেসব মোবাইল অ্যাপস ব্যবহার করে আপনি ইনকাম করতে পারবেন সেইসব অ্যাপস এর নাম উপরে উল্লেখ করা হয়েছে। এই অ্যাপগুলো ব্যবহার করে যে কোন চাকরিজীবী অথবা শিক্ষার্থী প্রতিদিন ৩০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবে তবে যেটা মেন বিষয় সেটা হচ্ছে আপনাকে এটার পিছনে সময় এবং ধৈর্য লাগবে তাছাড়া আপনি ইনকাম করতে পারবেন না।

ইনকাম করা বলা যতটা সহজ কিন্তু আসলেই ততটা সহজ নয়। প্রতিদিন আপনি যদি এই অ্যাপসগুলো ব্যবহার করে ভালো পরিমাণে টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে প্রতিদিন মিনিমাম 5 থেকে 6 ঘন্টা টাইম দিতে হবে আর যদি না দিতে পারেন তাহলে ইনকামের আশা বাদ দিয়ে দিন এবং অফলাইনে কাজ খুঁজুন প্রিয় পাঠক আশা করি বুঝতে পেরেছেন।

কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায়

এখন আমি আপনাদেরকে এমন একটা অ্যাপের সাথে পরিচয় করিয়ে দেবো যে অ্যাপটা থেকে আপনি শিখতেও পারবেন পাশাপাশি ইনকাম করতে পারবেন হ্যাঁ আমি বলতেছি কুইজ টাক্স (Quiz Task) এর কথা যেটা প্লে স্টোরে একদম নতুন অ্যাপ এবং এটার মাধ্যমে বিকাশ অথবা নগদের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন খুব অল্প কয়েকটা সাধারণ জ্ঞান বা সহজ প্রশ্নের উত্তর দিয়ে।
প্রথমে প্লে স্টোরে গিয়ে (Quiz Task) অ্যাপসটি ইন্সটল করে নিন আপনার ফোনে তারপর অ্যাপটি ওপেন করার পর আপনার ইমেইল দিয়ে সাইন ইন করে নিন। এই অ্যাপটির মাধ্যমে দুই উপায়ে ইনকাম করতে পারবেন একটি হচ্ছে রেফারেল এর মাধ্যমে আর আরেকটি হচ্ছে কুইজের অ্যানসার দিয়ে।

আপনি যদি কুইজের অ্যানসার দিয়ে ইনকাম করতে চান তাহলে Quiz Zone অপশনে এ গিয়ে বিভিন্ন ক্যাটাগরির কুইজ রয়েছে সেগুলো প্রশ্নের উত্তর দিলে একটি কয়েন পাবেন সেই কয়েন ৫০০ হলে তার মানে ৫০ টাকা পাবেন। এছাড়া আপনি যদি ১০ জন বন্ধুকে রেফারেল করেন তাহলে ৫০ টাকা করে পাবেন এবং নগদ বা বিকাশের মাধ্যমে টাকাটা আপনার পকেটে নিতে পারবেন।

প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট

এই পর্যন্ত তো আপনারা অনেকেই বাংলাদেশ সাইট গুলোতে কাজ করলেন কিন্তু আজকে আপনাদের কে পরিচয় করে দিব একটা রাশিয়ান সাইটের সাথে যেটা বাংলাদেশী সাইটগুলোর তুলনায় বেশি নির্ভরযোগ্য যেখান থেকে আপনারা আপনাদের যাবতীয় কাজ শেষ করে যখন আপনি ফ্রি হবেন পার্ট টাইমে দুই তিন ঘন্টায় কাজ করে ৩০০, ৪০০, ৫০০ টাকা ইনকাম করতে পারবেন খুব ইজিলি। 
এবং এ রাশিয়ান সাইডে কাজ করে আপনারা কিভাবে বিকাশে কিংবা রকেটে পেমেন্ট নিবেন সেটাও জানিয়ে দেবো আজকের এই আর্টিকেলে চলুন তাহলে দেরি না করে প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করার উপায় জেনে নেওয়া যাক।

প্রথমে আপনার মোবাইল ফোন থেকে যেকোনো একটি ব্রাউজার ওপেন করে গুগলে গিয়ে bux.money লিখে সার্চ দিবেন তারপর আপনার সামনে একটি ওয়েবসাইট ওপেন হয়ে যাবে। তারপর সবকিছু কিন্তু রাশিয়ান ভাষায় লেখা থাকবে তারপর নিচে দিকে লক্ষ্য করবেন গুগল ট্রান্সলেট সেইখানে ক্লিক করে ইংলিশ ভাষাটি সিলেট করে দিবেন তাহলেই ইংলিশ ভাষা হয়ে যাবে।

bux.money ওয়েবসাইটে রেজিস্ট্রেশন লেখা অপশন পাবেন সেখানে ক্লিক করে আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার করে নিবেন। রেজিস্টার করার পর আরেকটি নতুন পেজে নিয়ে যাবে সেখানে দেখতে পাবেন নিচের দিকে Tasks, Surfing এবং Video এই তিনটি অপশন থেকে আপনারা টাকা ইনকাম করতে পারবেন।

আপনি চাইলে মানুষের ভিডিও দেখেও ইনকাম করতে পারবেন এবং বিভিন্ন ট্যাক্স পূরণ করেও ইনকাম করতে পারবেন। এখন আসা যাক প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করে কিভাবে বিকাশে পেমেন্ট নিবেন সেটাই এখন জানাবো।

পেমেন্ট সিস্টেমঃ bux.money ওয়েবসাইটে কর্নারে একটি প্রোফাইল অপশন পাবেন সেটিতে ক্লিক করতে হবে তারপর Payout setting পাবেন সেখানে প্রবেশ করবেন। তারপর যেটা প্রয়োজন হবে আপনার একটি Payeer অ্যাকাউন্ট। Payeer অ্যাকাউন্ট কি সেটা ইউটিউবে সার্চ দিলে অনেক ভিডিও পেয়ে যাবেন।

তারপর আপনার Payeer একাউন্টের সকল ইনফরমেশন বসিয়ে আপনার ইমেইলটি ভেরিফাই করে নিবেন এবং save বাটনে ক্লিক করবেন তাহলেই Withdraw অপশনটি সেই চলে আসবে যদি আপনার একাউন্টে মিনিমাম 10 RBM থাকে তাহলেই আপনি Withdraw করতে পারবেন তাছাড়া টাকা তুলতে পারবেন না।

Payeer একাউন্টে Withdraw করার পর তখন আপনি Payeer একাউন্ট থেকে বিকাশে সরাসরি পেমেন্ট নিতে পারবেন এছাড়া আপনি চাইলে নগদেও পেমেন্ট নিতে পারবেন। এই সাইটটি থেকে বর্তমানে অনেকেই ইনকাম করছে তাই আপনিও করে দেখতে পারেন এই সাইটে কাজ করার জন্য কোন অভিজ্ঞতা লাগে না একদম সহজ কাজ।

প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন

আপনি যদি প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করার উপায় না জেনে থাকেন তাহলে এই অংশটুকু শুধুমাত্র আপনার জন্য তাই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন। আমরা অনেকেই চাই বাড়িতে বসে থেকে অনলাইনের মাধ্যমে প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করার কিন্তু অনেকেই আমরা পারিনা স্বপ্ন শুধু স্বপ্নতেই রয়ে যাই। 

বর্তমান এই যুগে অনলাইনে কাজ করে টাকা ইনকাম করা খুবই সহজ আবার অনেকের কাছে খুবই কঠিন। আপনি চাইলে আপনার ফেসবুকের মাধ্যমেও টাকা ইনকাম করতে পারেন ব্লগিংয়ের মাধ্যমে আপনারা জানেন এখন প্রতিটি গ্রামে গ্রামে ব্লগার হয়ে গেছে এবং ফেসবুক সেই ভিডিও আপলোড করে ভিউয়ের মাধ্যমে টাকা ইনকাম করছে।

আপনি যদি সপ্তাহে 4000 টাকা বা তারও বেশি টাকা ইনকাম করতে চান তাহলে পড়াশোনার পাশাপাশি ফেসবুকে ব্লগিং করে টাকা ইনকাম করতে পারেন অথবা আপনি চাইলে ডিজিটাল মার্কেটিং অর্থাৎ কোন ফ্রিল্যান্সিং প্রতিষ্ঠানে ডিজিটাল মার্কেটিং কোর্স করে ২০ থেকে ৩০ টি মাধ্যমে ইনকাম করতে পারবেন।

এছাড়া প্লে স্টোরে অনেক অ্যাপস পাওয়া যায় যেটা আপনার ফোনে ইন্সটল করে নিয়মমাফিক কাজ করলে একটি ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন এছাড়া বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যে ওয়েবসাইট গুলোতে অ্যাকাউন্ট খুলে আপনি যদি ভিডিও দেখেন অথবা লাইক ফলো করেন অন্যকে তাহলেও প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

তবে যেটা মেইন কথা প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করতে হলে আপনার ধৈর্য লাগবে এবং বিভিন্ন কাজ রয়েছে যেগুলোর অভিজ্ঞতা অর্জন করতে হবে তাছাড়া আপনি হুট করে কাজ ধরেই প্রথম সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করতে সক্ষম হবেন না।

বাংলাদেশে টাকা আয় করার apps

এখন আপনাদের সাথে এমন একটি অ্যাপস শেয়ার করব apps এর কাজগুলো একদম সহজ একটি প্রশ্ন থাকবে ৪টা কোটেশন থাকবে পরীক্ষার mcq প্রশ্নের মত কিন্তু পরীক্ষাতে ভুল উত্তর দিলে নাম্বার কাটা যায় কিন্তু এই অ্যাপসটিতে ভুল উত্তর দিলে কোন সমস্যা নাই কোন পয়েন্ট কাটাকাটি হবে না কিন্তু সঠিক উত্তর দিলে আপনি পয়েন্ট পাবেন আর সেই পয়েন্টটাই মূলত টাকা।

আর এইভাবে আপনারা প্রশ্নের উত্তর দিয়ে এই অ্যাপসের মাধ্যমে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। তো চলুন বাংলাদেশে টাকা আয় করার apps সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। এই অ্যাপ দিয়ে ইনকাম করার জন্য প্রথমে আপনার প্লে স্টোরে গিয়ে Bangla Quiz - islamic Quiz লিখে সার্চ দিবেন তারপর অ্যাপটি ইন্সটল করে নিবেন।

Bangla Quiz অ্যাপটি ওপেন করার পর মেইন ডেস বোর্ড চলে আসবে কোন ধরনের রেজিস্ট্রেশন করার প্রয়োজন নেই কিন্তু একটা কথা মাথায় রাখবেন অ্যাপটি কোন ভাবে আনইনস্টল অথবা ক্লিয়ার ডাটা হয়ে গেলে আপনার ইনকাম করা সকল পয়েন্ট উধাও হয়ে যাবে তাই ভুল করেও ক্লিয়ার ডাটা অথবা আনইন্সটল করবেন না।

তো Bangla Quiz অ্যাপের ড্যাশবোর্ডে আপনারা বিভিন্নভাবে ইনকাম করতে পারেন প্রথমটা হচ্ছে ইসলামিক কুইজ এবং দ্বিতীয় টা হচ্ছে ফুলের কুইজ এবং তৃতীয়টা হচ্ছে খেলাধুলার কুইন্স অসংখ্য কুইজ রয়েছে আপনার যেটা পছন্দ সেটির উপর ক্লিক করলেই আপনার সামনে প্রশ্ন আসবে সেখানে সঠিক উত্তরটি বসিয়ে দিলে আপনি পয়েন্ট পেয়ে যাবেন।

আপনার যদি ১০০০ পয়েন্ট হয় তাহলে আপনি পাবেন 10 টাকা আর যদি আপনার ৫০০০ পয়েন্ট হয় তাহলে আপনি পাবেন ৪০০ টাকা যা বিকাশ এবং নগদ এর মাধ্যমে উত্তোলন করে নিতে পারবেন খুব সহজেই।

ফ্রি টাকা ইনকাম apps 2024

আপনি যদি ঘরে বসেই খুব আরামে টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে ছোট ছোট মাইক্রো জব গুলো করে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনে বিভিন্ন ধরনের টাকা ইনকাম করার অ্যাপস রয়েছে তবে কোন অ্যাপটি রিয়াল সেটা বুঝা খুব মুশকিল। তাই আপনাকে কাজ করে প্রথমেই যাচাই করে নিতে হবে যে কোন অ্যাপটি থেকে কাজ করার পর পেমেন্ট দিচ্ছে।

অনেকে রয়েছেন ফ্রি টাকা ইনকাম apps খুঁজে থাকেন তাদের সুবিধার্থে নিচে অনেকগুলো ফ্রি টাকা ইনকাম apps এর নাম উল্লেখ করলাম যার মাধ্যমে আপনারা খুব সহজেই বাড়িতে বসে থেকে প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করতে পারলেন এবং প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।
  • Survey and task apps
  • Khela Gor – Taka Income
  • Taka Income Bd
  • Bkash Apps
  • Facebook
  • Foap App
  • MCent App
  • BD Earning Quiz Game
  • Taka Income Pro
  • Taka Poisa
  • Shohoz Taka
  • Taka Income Korar Game
  • Daily Taka Income bd Job
  • Daily Taka
  • G.O.A.T – Earning Zone
  • Paidwork
  • Earning App Givvy Videos
  • Moneyfi – Money earning apps

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৪

আমাদের মধ্যে অনেকেই এমন আছে যারা ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপ খুজে থাকেন কারণ বর্তমানে পরিস্থিতি এতটাই খারাপ যে চাকরি পাওয়া বেশ মুশকিল তাই অনেকেই অনলাইনে ক্যারিয়ার গঠন করার চেষ্টা করছে। এই অংশে আপনাদের এমন কিছু অ্যাপ এর নাম বলবো যার মাধ্যমে আপনারা টাকা ইনকাম করতে পারবেন।

অনলাইনে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনার যেটা প্রয়োজন সেটা হচ্ছে ধৈর্য আর যদি আপনার কাজের উপর অভিজ্ঞতা থেকে থাকে তাহলে আপনি আরো বেশি টাকা ইনকাম করতে পারবেন। নিচে বেশ কয়েকটি টাকা ইনকাম করার অ্যাপ এর নাম উল্লেখ করলাম।
  • FanFare
  • Instagram
  • Telegram
  • Youtube 
  • Shutterstock
  • Keettoo

ভিডিও দেখে টাকা ইনকাম

অনেকেই তরুণ তরুণীরা সারাদিন ইউটিউব এবং ফেসবুকে ভিডিও দেখে সময় পার করছে কিন্তু আপনি কি জানেন আপনি চাইলে ভিডিও দেখেও টাকা ইনকাম করতে পারবেন হ্যাঁ আমি ঠিকই বলেছি আপনি চাইলে বিভিন্ন ভিডিও দেখে টাকা ইনকাম করে সেই টাকা পকেটে নিতে পারবেন। তাই আজ থেকে অযথা সময় নষ্ট না করে এই আর্টিকেলটি পড়ে ভিডিও দেখে টাকা ইনকাম করা শুরু করে দিন।
আপনার হাতের মোবাইল ফোনটিতে একটি অ্যাপ ইন্সটল করে সেই অ্যাপটিতে আপনি প্রতিদিন ২ ঘন্টা কাজ করলে প্রতি মাসে ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন আর আপনার কাজটা হচ্ছে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করবেন। 

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপটির নাম হচ্ছে Work Up Job এই অ্যাপসটি আপনারা প্লে স্টোরে পেয়ে যাবেন সেখান থেকে ইন্সটল করে নিবেন। তারপর অ্যাপটি ওপেন করার পর আপনার ইমেইল এড্রেস দিয়ে Sign in করে নিন। তারপর একটি ভালো প্রোফাইল তৈরি করবেন।

তারপর কর্নারি থ্রি ডট এ ক্লিক করে Find Job লিখা আছে সেখানে প্রবেশ করুন তারপর আপনার সামনে সমস্ত জব গুলো চলে আসবে সেখানে ক্লিক করলে কিভাবে কাজটি করতে হবে লিখা থাকবে সেই নিয়মে আপনি যদি কাজটি করেন তাহলে পরিমাণে টাকা ইনকাম করে বিকাশ অথবা রকেটে টাকা উইথড্র করতে পারবেন।

অনলাইন গেম খেলে টাকা ইনকাম

আপনারা যারা গেম খেলতে পছন্দ করেন সারাদিন গেম খেলেন তাদের জন্য সুখবর আপনারা চাইলে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। নিচে বেশ কয়েকটি অনলাইন গেমের নাম উল্লেখ করলাম যে গেমগুলো টুর্নামেন্ট খেলে আপনারা ভালো পরিমানে টাকা ইনকাম করতে পারবেন।
  • PUBG
  • Ludo Supreme
  • Rise of Kingdoms
  • FreeFire
  • Clash Royale
  • Candy Crush
  • Mobile Premier League
  • 8 Ball Pool
  • Real Racing 3
  • Quizdom
এই গেমগুলো ইন্সটল করে ওপেন করলেই যে আপনার টাকা ইনকাম শুরু হয়ে যাবে এমনটা না প্রথমে আপনাকে গেমটি খেলে প্রো লেভেলের হতে হবে তারপর বিভিন্ন টুর্নামেন্টে জয়েন করতে হবে এবং সেই টুর্নামেন্ট খেলে প্রথম স্থান অর্জন করতে হবে তাহলেই আপনি ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন এইসব অনলাইন গেম থেকে।

লেখকের শেষ কথা

প্রিয় পাঠক আজকের এই আর্টিকেল পর্বে বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন কাজ করা খুব সোজা এবং প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় ও প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট নেওয়ার সিস্টেমও জানিয়েছি আশা করি আপনি সম্পূর্ণ পোস্টটি পড়েছেন।

এছাড়া এই আর্টিকেলে অনেক ইনকাম করার অ্যাপস এর নাম জানিয়েছি যেই এপস গুলো মাধ্যমে আপনারা ঘরে বসেই টাকা ইনকাম করতে পারবেন তবে আপনাকে যাচাই করে নিতে হবে কোন অ্যাপসটিতে ভালোভাবে পেমেন্ট করছে কারণ অনেক অ্যাপ রয়েছে যেগুলোতে কাজ করার পরে পেমেন্ট করে না তাই অল্প কিছুদিন কাজ করে যাচাই করে নিবেন পেমেন্ট দিচ্ছে কিনা।

এছাড়া অনেক বিশ্বস্ত অ্যাপের নামও জানিয়েছি যেগুলোতে ইনকাম করলে আপনি ১০০% পেমেন্ট পাবেন তবে সেই অ্যাপ গুলোতে ইনকাম করা একটু কঠিন তাই ধৈর্য সহকারে কাজ করুন বেকার বসে না থেকে। আপনার যদি কোন প্রশ্ন অথবা মতামত থেকে থাকে তাহলে নিচে কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন ধন্যবাদ।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Edu 360 BD নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url