৫টি পদ্মা সেতু বাস গেম download - হানিফ বাস গেম ডাউনলোড

বর্তমানে ছোট থেকে বড় করে প্রায় সব বয়সের মানুষই এখন পদ্মা সেতু বাস গেম খেলতে অনেক আগ্রহী তাই অনেকেই পদ্মা সেতু বাস গেম download করার জন্য অনলাইনে সার্চ করে থাকে কিন্তু মনের মত গেম খুঁজে পাই না। তাই বন্ধুগণ এই আর্টিকেলে সেরা ৫টি পদ্মা সেতু বাস গেম download এবং হানিফ বাস গেম ডাউনলোড করার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।
৫টি পদ্মা সেতু বাস গেম download - হানিফ বাস গেম ডাউনলোড
বাংলাদেশে পদ্মা সেতু উদ্বোধন করার পর থেকেই ছোট বড় প্রায় অনেকেরই মাঝে একটি নতুন সারা গড়ে উঠেছে সেটা হচ্ছে পদ্মা সেতুতে একবার হলেও বাস চালাবো এবং পদ্মা সেতুটাকে ভালোভাবে দেখব সেটা হোক গেমে অথবা রিয়েল লাইফে। যারা পদ্মা সেতু বাস গেম খেলতে আগ্রহী তাদের জন্য সুখবর রয়েছে আপনারা চাইলে ফ্রিতে পদ্মা সেতু বাস গেম download করে গেমটি খেলতে পারবেন তো চলুন পদ্মা সেতু বাস গেম খেলতে হলে পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।
পোস্ট সূচিপত্রঃ

পদ্মা সেতু বাস গেম ডাউনলোড

পদ্মা সেতু বাস গেম অথবা যেকোনো বাস গেম খেলার জন্য সর্বপ্রথম আপনার প্রয়োজন হবে একটি মোবাইল ফোন অথবা কম্পিউটার। আপনার কাছে যদি একটি মোবাইল ফোন না থাকে অথবা যদি একটি কম্পিউটার থাকে তাহলেও আপনি পদ্মা সেতু বাস গেম খেলতে পারবেন কিভাবে সেটি হচ্ছে আপনার কম্পিউটারে ইমুলেটর ইনস্টল করার মাধ্যমে পদ্মা সেতু বাস গেম খেলতে পারবেন।

আর আপনি যদি অ্যান্ড্রয়েড মোবাইলে খেলতে চান তাহলে আপনাকে কোন কিছুই করতে হবে না শুধুমাত্র গেমটি প্লে স্টোর থেকে ইন্সটল করে নিলেই হবে। কয়েক বছর আগে অনেক বাস গেম ছিল কিন্তু সেগুলোতে পদ্মা সেতু ম্যাপ ছিল না যার কারণে পদ্মা সেতুতে বাস চালানো যেত না কিন্তু এখন প্লে স্টোরে অনেক গেম রয়েছে যেগুলোতে আপনি পদ্মা সেতুতে বাস চালাতে পারবেন।
পদ্মা সেতু গেম ডাউনলোড করার জন্য সবথেকে ভালো মাধ্যম হচ্ছে প্লে স্টোর। প্লে স্টোরে আপনি অনেক পদ্মা সেতু বাস গেম পেয়ে যাবেন সেখান থেকে ইন্সটল করে খুব সহজেই খেলতে পারবেন। আপনাদের সুবিধার্থে নিচের অংশে সেরা ৫টি পদ্মা সেতু বাস গেম এর নাম সম্পর্কে আলোচনা করলাম।

পদ্মা সেতু বাস গেম download

আপনাদের মধ্যে অনেকেই হয়তো ফেসবুকে বাস গেম দেখেছেন যে বাস গেমগুলোর মধ্যে হুবাহুব বাংলাদেশের মত বাস এবং বাংলাদেশের মত রোড থাকে এছাড়া পদ্মা সেতু, যমুনা সেতুসহ আরো অনেক সেতু থাকে আর ওই গেম গুলো দেখে অনেকেরই ইচ্ছা হয় তাদের মোবাইলে ওই গেমগুলো খেলতে কিন্তু সেই গেম গুলা কোথাও খুঁজে পাই না বা খুজলেও পাওয়া যায় না।

তাই এই আর্টিকেলের মূল বিষয় হচ্ছে সেরা ৫টি বাংলাদেশের পদ্মা সেতু বাস গেম এর নাম জানাবো যে বাস গেম গুলোর মধ্যে বাংলাদেশি ম্যাপ বাংলাদেশি রোড এবং বাংলাদেশী বাস দেখতে পারবেন এছাড়া বাংলাদেশের জনপ্রিয় গাড়ি যেমনঃ সিএনজি, অটো রিক্সা, ট্রাকসহ আরো অনেক যানবাহন দেখতে পারবেন আর এই ৫টি বাস গেম সম্পূর্ণ বাংলাদেশের তৈরি।

তাই আপনি যদি বাস লাভার কিংবা গেমার হয়ে থাকেন তাহলে এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন তাহলেই ৫টি পদ্মা সেতু বাস গেম download করে আপনার মোবাইলে খুব সহজেই ইন্সটল করে খেলতে পারবেন তো চলুন ৫টি পদ্মা সেতু বাস গেম নাম কি কি সে সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

1. Bus Simulator Indonesia: এই গেমটা হচ্ছে বার গেম এর নাম্বার ওয়ান গেম। এই গেমটাতে আপনারা বাস নিজের ইচ্ছা অনুযায়ী ডিজাইন করে নিতে পারবেন। এবং বিভিন্ন ধরনের ম্যাপ ইউজ করতে পারবেন যেমন বাংলাদেশ সহ বিভিন্ন কান্ট্রির। এক কথায় আপনার যত প্রকার ইচ্ছা রয়েছে সব এই গেমটাতে পেয়ে যাবেন।

2. Bus Simulator Bangladesh: এই গেমটাতে আপনারা পাবেন একদম বাংলাদেশের অরজিনাল ম্যাপ।আর এই গেমটাতে যত রকমের ট্রাফিক রয়েছে এবং যত টার্মিনাল থেকে শুরু করে সম্পূর্ণই কিন্তু আপনারা বাংলাদেশের পেয়ে যাবেন এক্সট্রা করে কোন কিছু এড করা লাগবে না। আর এই গেমটা বাংলাদেশের টোটালি তৈরিকৃত একটি গেম।

3. World Bus Driving Simulator: এই গেমটাতে আপনারা চাইলে সবকিছু এড করতে পারবেন হন থেকে শুরু করে বাংলাদেশের বাসের স্কিন সহ এ টু জেড। এই গেমটি আপনারা সম্পূর্ণ ফ্রিতে প্লে স্টোরে পেয়ে যাবেন। আর এই গেমটা সবচেয়ে ভালো দিক হচ্ছে আপনার নরমাল মোবাইলেও খুব সহজে খেলতে পারবেন কোন Lag ছাড়াই।

4. Bus Simulator : Ultimate: তো বাস সিমুলেটর আল্টিমেট গেমটা অনেকেই নাম শুনেছেন এবং গেমটার সাথে অনেকেই পরিচিত। এই গেমটা রিয়েলিস্টিক গ্রাফিক্স এবং ওইদারের জন্য খুবই জনপ্রিয় একটি গেম। 

5. Bus Simulator 2023: তো আপনারা যখন এই গেমটা আপনার মোবাইলে ইন্সটল করবেন তখন ওপেন করে দেখবেন একদম রিয়েলিস্টিক গ্রাফিক্স। আর আপনারা এই গেমটির ভিতর অনেক বড় ম্যাপ পেয়ে যাবেন আর বিশেষ করে এই গেমটি খেলে আপনারা বাংলাদেশের ম্যাপের মতো ফিল পাবেন। আর আপনি চাইলে FPP মোডেও ড্রাইভিং করতে পারবেন।

হানিফ বাস গেম ডাউনলোড

কেমন হয় যদি আপনি ঘরে বসেই আপনার এন্ড্রয়েড মোবাইল দিয়ে বাংলাদেশী ম্যাপে বাংলাদেশী বাস অর্থাৎ হানিফ বাস চালাতে পারেন খুবই ইন্টারেস্টিং বিষয় না? জি হ্যাঁ অনেক বাস লাভার এবং গেমার রয়েছে যারা হানিফ বাস গেম খুঁজে থাকে কিন্তু অনেক খোঁজার পরও সঠিক গেম পাই না। তাই এখন আপনাদের আমি এমন একটি গেম এর সাথে পরিচয় করিয়ে দিব।

যে গেমটি আপনারা সম্পূর্ণ ফ্রিতে খেলতে পারবেন বাংলাদেশি ম্যাপে এবং হানিফ বাস তো থাকছেই। গেম টার নাম হচ্ছে Bus Simulator Indonesia যা আপনারা প্লে স্টোরে পেয়ে যাবেন সেখান থেকে ইন্সটল করে গেমটা ওপেন করার পর আপনি সরাসরি হানিফ বাস নিয়ে খেলতে পারবেন না এর জন্য আপনাকে আলাদাভাবে হানিফ বাস এড করে নিতে হবে।
এছাড়া আপনি যেগুলো ফেসবুকে হানিফ বাস চালানো ভিডিও দেখেন সেগুলো মূলত পিসি ভার্সনের জন্য আর সেই পিসি ভার্সনে গেম কখনো মোবাইল ভার্সনে চালানো সম্ভব না তাই মোবাইলের জন্য বেস্ট একটি গেম হচ্ছে এই Bus Simulator Indonesia গেম।

হানিফ বাস গেম বাংলাদেশ

বর্তমানে এখন ফেসবুকে অনেক গেমাররাই হানিফ বাস গেম খেলতে আগ্রহী এছাড়া হানিফ বাস চালাচ্ছে নিজের বাংলাদেশ সেও অবা গেমে ব্যাপারটা খুবই ইন্টারেস্টিং। এখন থেকে আপনিও চাইলে হানিফ বাস নিয়ে বাংলাদেশের ম্যাপে খেলতে পারবেন কিভাবে? এর জন্য আপনার যেটা প্রয়োজন হবে একটি ভালো কনফিগারেশনের পিসি।

যদি নরমাল পিসি কিংবা ল্যাপটপ থাকে তাহলে আপনি গেমটা খেলতে পারবেন না। গেমটার নাম হচ্ছে euro truck simulator 2 এই গেমটা আপনারা Steam এই পেয়ে যাবেন যেখান থেকে আপনারা খুব সহজেই আপনার পিসিতে গেমটা নামিয়ে খেলতে পারবেন। এই গেমটা যখন আপনি খেলবেন হুবা হুব মনে হবে আপনি বাংলাদেশের রাস্তায় হানিফ বাস চালাচ্ছেন।

শ্যামলী বাস গেম ডাউনলোড

যারা বাস লাভার রয়েছেন তারা অনলাইনে হোক কিংবা রিয়েল লাইফে হোক সব সময় তারা বাস চালাতে পছন্দ করেন। কেউ কেউ আছে হানিফ বাস পছন্দ করেন আবার কেউ কেউ আছেন শ্যামলী বাস পছন্দ করেন। আপনি যদি শ্যামলী বাস গেমটা খেলতে চান তাহলে আপনার সর্বপ্রথম একটি ভালো মানের পিসি লাগবে।

আর আপনার বাসায় যদি অলরেডি পিসি থেকে থাকে তাহলে euro truck simulator 2 নামক এই গেমটি নামিয়ে আপনি খুব সহজেই শ্যামলী বাস চালাতে পারবেন। শ্যামলী বাস চালানোর পাশাপাশি এই গেমটিতে আপনারা বাংলাদেশের গাড়ি এবং ম্যাপ সবকিছু পেয়ে যাবেন। অনেকেই ইতিমধ্যে euro truck এই গেমটা খেলছে এটি খুবই জনপ্রিয় একটি বাস গেম।

এনা বাস গেম ডাউনলোড

আপনার অ্যান্ড্রয়েড মোবাইল দিয়ে যদি আপনি এনা বাস গেম খেলতে চান তাহলে আপনাকে প্লেস্টোর থেকে Bus Simulator Bangladesh গেমটি ইন্সটল করে ফ্রিতে ইচ্ছামত খেলতে পারবেন। এই Bus Simulator Bangladesh গেমটিতে আপনারা বাংলাদেশের সব রকমের যানবাহন দেখতে পেয়ে যাবেন এছাড়া বাংলাদেশের ম্যাপ তো রয়েছেই।
তো এই এনা বাস গেমটি ডাউনলোড করার জন্য সর্বপ্রথম আপনাকে আপনার মোবাইল ফোন থেকে প্লে স্টোরে চলে যেতে হবে তারপর সার্চ বারে গিয়ে bangladesh bus simulator সার্চ দিলেই আপনারা আপনাদের পছন্দের গেমটি দেখতে পেয়ে যাবেন সেখান থেকে ইন্সটল করে খুব সহজে খেলতে পারবেন।

বাংলাদেশ বাস গেম ডাউনলোড

বিভিন্ন দেশের বাস গেম না খেলে অনেকেই চাই যে নিজের দেশের বাস গেম খেলতে কারণ নিজের
দেশের ম্যাপে বাশ গেম খেলতে অনেকটাই মজা লাগে যা অন্যান্য গেমে লাগে না। আপনি যদি বাংলাদেশ বাস গেম খেলতে চান মোবাইলে তাহলে আপনাকে সর্বপ্রথম প্লে স্টোরে গিয়ে bangladesh bus simulator লিখে সার্চ দিতে হবে তারপর অনেকগুলো বাংলাদেশী বাস গেম পেয়ে যাবেন সেখান থেকে আপনার পছন্দ অনুযায়ী ইনস্টল করে খেলতে পারবেন।

পদ্মা সেতুর বাস গেম সম্পর্কে শেষ কথা

প্রিয় পাঠক আপনি যদি মোবাইল ফোন দিয়ে পদ্মা সেতুর বাস গেম খেলতে চান তাহলে আপনার মোবাইল ফোনটি ভালো মানের হতে হবে এবং বাংলাদেশের যেসব বাস গেম রয়েছে সেগুলো ইনস্টল করে খেলতে হবে যা এই আর্টিকেলে ৫টি পদ্মা সেতু বাস গেম download অংশে আপনাদের তা জানিয়েছি আশা করি আপনি পোস্টটি সম্পূর্ণ পড়েছেন।

আপনার বাসায় যদি পিসি থেকে থাকে তাহলে আপনি euro truck simulator গেমটি খেলতে পারেন এই গেমটিতে আপনারা একদম বাংলাদেশের ম্যাপ এবং বাংলাদেশের বাস পেয়ে যাবেন। এই আর্টিকেলটি পড়ে আপনার যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচে কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Edu 360 BD নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url