বোয়েসেল বিদেশি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সর্বশেষ আপডেট

আপনারা সবাই জানেন যে বোয়েসেল বাংলাদেশের একমাত্র নির্ভরযোগ্য গভারমেন্ট প্রতিষ্ঠান যার মাধ্যমে বিদেশে হাজার হাজার কর্মী গিয়ে থাকেন নিরাপদে এবং অনেক সুযোগ-সুবিধায় এবং এই বোয়েসেল মাধ্যমে বিভিন্ন সার্কুলার প্রচার হয়ে থাকে যেমন কুরিয়ার লটারি থেকে শুরু করে বিভিন্ন দেশের কাজের নিয়োগ প্রকাশিত করে থাকে তাই এই আর্টিকেলে বোয়েসেল বিদেশি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আলোচনা করব।
বোয়েসেল বিদেশি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সর্বশেষ আপডেট
আপনারা যারা বিভিন্ন কোম্পানির মাধ্যমে বিদেশে গিয়ে প্রতারিত হন এবং কোন কাজ পান না তাদেরকে আমি বলব আপনারা এই বোয়েসেল বিদেশি নতুন নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সরকারিভাবে বিদেশে কাজের উদ্দেশ্যে যেতে পারেন নিশ্চিন্তায় এবং নিরাপদে এই বোয়েসেল ওয়েবসাইট এ অনেক চাকরির সার্কুলার প্রকাশ করে থাকে
 
যেগুলোতে আপনি একটু চোখ রাখলেই পেতে পারেন সরকারি চাকরির সুযোগ তাই এই পোস্টে আমরা বোয়েসেল বিদেশি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আপনাদের বিস্তারিত জানাবো কোথায় গিয়ে আবেদন করবেন এবং শিক্ষাগত যোগ্যতা কি লাগবে সবকিছু তাই আমাদের সাথেই থাকুন।
পোস্ট সূচিপত্রঃ

ভূমিকা

অনেকেই বোয়েসেল সাথে পরিচিত আবার অনেকেই এ নামটি প্রথমবার শুনছেন। বোয়েসেল এর ফুল নাম নাম হচ্ছে বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড। বোয়েসেল বাংলাদেশের বিশ্বস্ত গভারমেন্ট প্রতিষ্ঠান যার মাধ্যমে প্রতি বছরই বিদেশে বিভিন্ন দেশে বিভিন্ন পদে কাজের নিয়োগ দেয়া হয় শুধু তাই না বোয়েসেল এর মাধ্যমে যারাই বিদেশে কাজের সুযোগ পায় তারা যাওয়া-আসা খরচ 
এবং বিদেশে থাকা খাওয়া অনেক সুযোগ সুবিধা পেয়ে থাকে অনেকে আছেন যারা সরকারি চাকরি খুঁজেন তাদেরকে বলব বোয়েসেল এর নিজস্ব ওয়েবসাইট রয়েছে যেখানে প্রতিনিয়ত বোয়েসেল নোটিশ বোর্ড চোখ রাখলে আপনি বিভিন্ন চাকরির সার্কুলার দেখতে পাবেন সেখানে আবেদন করার নিয়ম এবং কি কি যোগ্যতা লাগবে সকল কিছু উল্লেখ করা থাকবে তাই এটাই আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ হবে।

বোয়েসেল বিদেশি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ ওভারসিজ এম্প্লয়মেন্ট এন্ড সার্ভিসেস লিমিটেড বোয়েসেলের মাধ্যমে ফিজিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বন্ধুরা এখানে কিভাবে আবেদন করবেন এখানে কত বেতন এবং পিজিতে যেতে কত টাকা খরচ লাগবে এসব বিষয়ে এই আর্টিকেলে বিস্তারিত আলোচনা করব। এই নতুন ফিজিতে নিয়োগ বিজ্ঞপ্তিতে মোট ১২টি পদে লোক নেওয়া হবে।

তাই যারা দীর্ঘদিন যাবত সরকারিভাবে বিদেশে যাওয়া চিন্তাভাবনা করছেন তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। চলুন তাহলে বেশি দেরি না করে এই বোয়েসেল বিদেশি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি এ বেতন কত এবং কি কি পদ রয়েছে সেগুলো জেনে নেওয়া যাক।

পদের নাম

বেতন / প্রতিবছর

1. Software Programmer & Graphics Designer

১৯,০০০ - ২০,০০০ ফিজিয়ান ডলার 

2. Accountant

১৯,০০০ - ২০,০০০ ফিজিয়ান ডলার 

3. Quantity Estimator

১৬,০০০ - ১৮,০০০ ফিজিয়ান ডলার 

4. Heavy Vehicle Driver

১৮,০০০ - ১৯,৫০০ ফিজিয়ান ডলার 

5. Thai Aluminium Fabricator

৯.০০ - ১০.০০ ফিজিয়ান ডলার 

6. IT Hardware Technician

৬.৫০ - ৭.৫০ ফিজিয়ান ডলার 

7. Mobile Technician

৬.৫০ - ৭.০০ ফিজিয়ান ডলার 

8. Printer / Photocopier

৫.৫০ - ৬.৫০ ফিজিয়ান ডলার

9. Spray Painter (Light Vehcile)

৫.৫০ - ৬.৫০ ফিজিয়ান ডলার

10. Panel Beater (Bus/Truck)

৫.৫০ - ৬.৫০ ফিজিয়ান ডলার

11. Panel Beater (Light Vehcile)

৫.৫০ - ৬.৫০ ফিজিয়ান ডলার

12. Spray Painter (Bus/Truck)

৫.৫০ - ৬.৫০ ফিজিয়ান ডলার

এই যে উপরের তালিকায় চাকরির যে পদগুলো উল্লেখ করেছি তার পাশাপাশি আপনাদের সুবিধার্থে সেইসব পদগুলোর বছরে বেতন কত পাবেন সেটাও জানিয়ে দিয়েছি। এই বোয়েসেল ফিজিত নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য বেশ কিছু যোগ্যতা প্রয়োজন রয়েছে এবং কিভাবে আবেদন করতে হয় সেটা নিয়মও জানিয়ে দিলাম নিচের অংশে।

বোয়েসেল নোটিশ বোর্ড 2024

সরকারিভাবে জর্ডানে গার্মেন্টসে দক্ষ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যেখানে আপনারা যে কেউ আবেদন করতে পারবেন তবে যাদের গার্মেন্টসে বেশি দক্ষতা রয়েছে তারাই চাকরি পাওয়া সম্ভাবনা সবচেয়ে বেশি থাকবে আর আপনারা সবাই আবেদন করতে পারবেন তবে এই নিয়োগের কোন এজেন্ট বা সাব এজেন্ট নেই এটি সরাসরি তাদের ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে। 

এছাড়াও বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল) এর মাধ্যমে জর্ডানে লোডার/ফ্যাক্টরি ওয়ার্কার নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে আপনাদের সুবিধার্থে বোয়েসেল নোটিশ বোর্ড ছবি সহকারে নিচে দেয়া হলো কিভাবে আবেদন করবেন এবং কি কি শিক্ষাগত যোগ্যতা লাগবে সবকিছু বলে দেওয়া আছে।

ছবিঃ জর্ডানের সরকারিভাবে IVORY গার্মেন্টসে দক্ষ কর্মী নিয়োগ দেওয়া হয়েছে।

ছবিঃ জর্ডান Gia Apparel গার্মেন্টস এ দক্ষ কর্মী নিয়োগে

ছবিঃ জর্ডানের Classic গার্মেন্টস এ দক্ষ কর্মী নিয়োগ।

আপনারা এই নিয়োগ বিজ্ঞপ্তি গুলোতে আবেদন করতে পারেন এবং বিদেশ যাওয়া নিশ্চিত করতে পারেন আপনার যদি গার্মেন্টস এর কাজের উপর ভালো দক্ষ থাকে বা অনেক বছর যাবত গার্মেন্টসে কাজ করেছেন তাহলে আপনার জন্য চাকরিটা পাওয়া অনেকটাই সহজ হয়ে যাবে। আর যাদের কোন অভিজ্ঞতা নাই তারাও চাইলে আবেদন করতে পারেন বলা যায় না ভাগ্যে যদি লেখা থাকে।

বোয়েসেল সার্কুলার 2024

সরকারিভাবে বোয়েসেল নতুন সার্কুলার প্রকাশিত করা হয়েছে যার। আপনাকে যদি বোয়েসেল সার্কুলার 2024 চাকরি দেওয়ার কথা বলে আর্থিক লেনদেন চাই সেক্ষেত্রে এসব এড়িয়ে চলুন কেননা বোয়েসেল কর্মী নিয়োগ প্রক্রিয়ায় কোন এজেন্ট বা সাব এজেন্ট নেই। বোয়েসেল একটি সরকারি এজেন্সি এবং সরকারিভাবে বিদেশে লোক পাঠিয়ে থাকে তাই কোন প্রকার খরচ ছাড়াই বিনা খরচে বিদেশে চাকরিতে যেতে পারেন।
বোয়েসেল বিদেশি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি তে আবেদন করতে হলে তাদের সরাসরি ওয়েবসাইটে গিয়ে আবেদনটি সম্পন্ন করতে হবে এবং যদি কেউ চাকরি দেওয়ার কথা বলে টাকা চেয়ে থাকে তাহলে এইসব থেকে দূরে থাকুন। বর্তমানে বেশ কয়েকটি দেশে সরকারি চাকরির সার্কুলার প্রকাশিত হয়েছে যার নোটিশ বোর্ডের ছবি সহকারে নিচে দেয়া হলো।

ছবিঃ বোয়েসেল এর মাধ্যমে ফিজিতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি।

ছবিঃ বোয়েসেল এর মাধ্যমে ফিজিতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি।


বোয়েসেল সার্কুলার ২০২৪ যোগ্যতা ও প্রয়োজনীয় কাগজপত্র

উপরের যেই সার্কুলার গুলি দেখতে পাচ্ছেন সেসব চাকরিতে যাওয়ার জন্য আপনাকে কিছু শর্ত বলি পালন করতে হবে এবং আবেদন করার জন্য যেসব কাগজপত্র প্রয়োজন হবে সেগুলো সম্পর্কে আপনাদের জানাবো। আপনাদের সুবিধার্থে নিচে বোয়েসেল সার্কুলার 2024 এ যেসব শর্তাবলী এবং কাগজপত্র প্রয়োজন সেগুলোই নিচে উল্লেখ করা হলো।

বোয়েসেল সার্কুলার যোগ্যতা ও শর্তাবলী
  • দৈনিক ৮ ঘন্টা ডিউটি করতে হবে এবং সপ্তাহে ৬ দিন।
  • চাকরির মেয়াদ ৩ বছর।
  • থাকা-খাওয়া এবং প্রাথমিক চিকিৎসা খরচ কোম্পানি বহন করবে।
  • চাকরিতে যোগদানের বিমান ভাড়া সহ তিন বছর পর দেশে ফিরে আসার বিমান ভাড়া কোম্পানি বহন করবে।
  • আবেদনকারীর বয়স হতে হবে ২০ থেকে ৩৯ বছরের ভিতর।
  • যাদের দেশে মামলা রয়েছে তাদেরকে নিয়োগ বাতিল করে দেয়া হবে।
  • কাজে অভিজ্ঞতা থাকা লাগবে।
  • মিনিমাম শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস থাকা লাগবে আবার কিছু কিছু ক্ষেত্রে নাও লাগতে পারে।
  • আবেদনের ও মেডিকেল ফি প্রদান করতে হবে।
আবেদনের জন্য প্রয়োজনীয় কাগজপত্র
  • জন্ম নিবন্ধন এর ১ কপি ফটোকপি।
  • ভোটের আইডি কার্ডের ৩ কপি ফটোকপি।
  • বৈধ পাসপোর্ট এর এক কপি রঙিন ফটোকপি।
  • কাজের অভিজ্ঞতা সার্টিফিকেট অর্থাৎ প্রমাণ পত্র।
  • ৪ কপি ছবি পাসপোর্ট সাইজের (ব্যাকগ্রাউন্ড সাদা)
  • শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।

গার্মেন্টস বোয়েসেল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বোয়েসেল সরকারিভাবে জর্ডানের গার্মেন্টস কোম্পানিতে ক্লাসিক ফ্যাশনে পুরুষ কর্মী নিয়োগ প্রকাশিত হয়েছে। তো আপনারা এই গার্মেন্টস বোয়েসেল নিয়োগ বিজ্ঞপ্তি কিভাবে আবেদন করবেন এবং কি কি যোগ্যতা প্রয়োজন তা এখন আপনাদের জানাবো। চলুন তাহলে জর্ডানে  গার্মেন্টস বোয়েসেল নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

জর্ডানে গার্মেন্টস বোয়েসেল নিয়োগ বিজ্ঞপ্তি চাকরির শর্তাবলীঃ
  • চাকরির চুক্তি ৩ বছর (নবায়নযোগ্য)
  • দৈনিক ১০ ঘন্টা ডিউটি এবং সপ্তাহে ৬ দিন কাজ করতে হবে।
  • থাকা, খাওয়া ও চিকিৎসা খরচ সব কিছু কোম্পানি বহন করবে।
  • একাধিক পাসপোর্ট থাকলে সঙ্গে আনতে হবে।
  • যাদের বিরুদ্ধে দেশে অথবা জর্ডানে ফৌজদারি মামলা রয়েছে তারা এই বিজ্ঞপ্তিতে অনুপযুক্ত।
  • অন্যান্য শর্ত অনুযায়ী জর্ডানে শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে।
জর্ডানে গার্মেন্টস বোয়েসেল নিয়োগ বিজ্ঞপ্তিতে সাক্ষাৎকারের সময় যা যা কাগজপত্র প্রয়োজনঃ
  • ৪ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি এবং অবশ্যই ব্যাকগ্রাউন্ড সাদা হতে হবে।
  • পাসপোর্ট এর মূল কপি এবং পাসপোর্ট এর ছবিযুক্ত অংশের ১ কপি রঙ্গিন ও সাদা কালো ফটোকপি লাগবে।
  • ভোটের আইডি কার্ড প্রয়োজন হবে।
  • জন্ম নিবন্ধন প্রয়োজন হবে।
  • শিক্ষাগত / অভিজ্ঞতার সনদ (যদি থাকে তাহলে আনতে হবে)
  • আবেদন করার পর ইন্টারভিউ এর তারিখ মোবাইলে এসএমএস করে জানানো হবে।
এখন আসা যাক আপনি এই গার্মেন্টস বোয়েসেল নিয়োগ বিজ্ঞপ্তিতে কিভাবে আবেদন করবেন? আবেদন করার জন্য প্রথমেই আপনাকে Boesl এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে তারপর নোটিশ বোর্ড এ "গার্মেন্টস বোয়েসেল নিয়োগ বিজ্ঞপ্তি" এর পাশে একটি পিডিএফ ফাইল থাকবে সেখানে ক্লিক করে আবেদন লিংক পেয়ে যাবেন এবং সেখান থেকে খুব সহজে আবেদন করতে পারবেন।

বোয়েসেল সার্কুলার কোরিয়া 2024

গত বছরে অলরেডি বোয়েসেল সার্কুলার কোরিয়া হয়ে গেছে আর এই নতুন বছরে বোয়েসেল কোরিয়া সার্কুলার প্রকাশিত হওয়ার সম্ভাবনা রয়েছে অথবা তার পরের বছরে বোয়েসেল কোরিয়া সার্কুলার ছেড়বে আশা করা যায়। প্রতিবছরই বোয়েসেল সার্কুলার কোরিয়া দিয়ে থাকে তাই তাই আপনারা বসে না থেকে কোরিয়া ভাষা শিখার প্রস্তুতি নিন। কেননা কোরিয়ার ভাষা শিখতে অনেক দেরি হয়ে যায়।

এবং কোরিয়া আসার পর অনেকেরই ভাষা দিক থেকে দুর্বলতা থাকে হলে কাজ করতে অনেক অসুবিধা হয় তাই আপনাদের হাতে অনেক সময় রয়েছে তাই এই সময়টাকে কাজে লাগিয়ে কোরিয়ার ভাষা শিখে ফেলুন তারপর বোয়েসেল ওয়েবসাইটে গিয়ে প্রতিনিয়ত চোখ রাখুন যখনই বোয়েসেল কোরিয়া সার্কুলার প্রকাশিত হবে তখনই আবেদন করে ফেলতে পারবেন। 

বোয়েসেল সার্কুলার আয়ারল্যান্ড

ইউরোপ মহাদেশের একটি উন্নত এবং শক্তিশালী রাষ্ট্র আছে আয়ারল্যান্ড। বাংলাদেশ হাজারো শ্রমিক রয়েছে যারা বর্তমানে আয়ারল্যান্ডে ওয়ার্ক পারমিট ভিসায় বিভিন্ন কাজ করার উদ্দেশ্যে যেতে চাই।সাধারণত ইউরোপের অন্যান্য দেশগুলোর তুলনায় আয়ারল্যান্ডে কাজের বেতন বেশি এছাড়া সব ক্যাটাগরির কাজের মান অনেক ভালো। আপনি যদি আয়ারল্যান্ডে যেতে ইচ্ছুক হন তাহলে ওয়ার্ক পারমিট ভিসায় যেতে হবে।
কেননা আয়ারল্যান্ড শুধু ওয়ার্ক পারমিট ভিসা জন্য দেশে কর্মী নিয়োগ করে থাকে। গত বছরে 18 হাজারও বেশি মানুষকে আয়ারল্যান্ড ওয়ার্ক পারমিট ভিসায় অনুমোদন দিয়েছে। কিন্তু চলতি বছরে এখনো কোনো সার্কুলার প্রকাশ করা হয়নি। আশা করা যায় এই বছর অথবা সামনে বছরে বোয়েসেল আয়ারল্যান্ডের সার্কুলার দিতে পারে।

তাই আপনার উচিত হবে কোন কাজ শিখে দক্ষ হওয়া কেননা দক্ষ কর্মী ছাড়া আয়ারল্যান্ড ওয়ার্ক পারমিট ভিসা দেয় না। আর আপনাকে এমনিও সরকারিভাবে বোয়েসেল সার্কুলার আয়ারল্যান্ড এর মাধ্যমে যেতে হলে অবশ্যই কাজের অভিজ্ঞতা প্রয়োজন হবে। তো প্রিয় পাঠক আপনার কাজ হচ্ছে নিজের দক্ষতা অর্থাৎ স্কিল বাড়ানো এবং প্রতিনিয়ত বোয়েসেল ওয়েবসাইটে চোখ রাখা।

বোয়েসেল অফিসের ঠিকানা এবং আবেদনের ওয়েবসাইট

অনেকেই রয়েছে যারা বোয়েসেল এর মাধ্যমে বিদেশে যেতে চান তারা অনেকেই কোথায় গিয়ে আবেদন করতে হবে এবং অফিসের ঠিকানা খুঁজে থাকেন কিন্তু কোথাও খুঁজে পান না আর সেই জন্যই আপনারা যারা চাকরির জন্য বোয়েসেল বিদেশি নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে অথবা অন্যান্য বিজ্ঞপ্তিতে আবেদন করতে চান তাদের সুবিধার্থে বোয়েসেল অফিসের ঠিকানা, নাম্বার সহ আবেদনের ওয়েবসাইটটি নিচে দেওয়া হল।
  • কোম্পানির নামঃ বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল)
  • অফিসের ঠিকানাঃ প্রবাস কল্যাণ ভবন (চতুর্থ তলা) রমনা, ঢাকা-১০০০
  • হট লাইন নাম্বারঃ ০১৭৬৫৪১১৬৫৩
  • বিএবিএক্স নাম্বারঃ ৪৮৩১৯১২৫, ৫৮৩১১৮৩৮
  • ইমেইলঃ info@boesl.gov.bd অথবা md@boesl.gov.bd
  • আবেদনের ওয়েবসাইটঃ https://boesl.gov.bd/

বোয়েসেল বিদেশি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে শেষ কথা

বোয়েসেল চাকরি দেয়ার নাম করে যদি কেউ তথ্যপ্রধান চেয়ে থাকে তাহলে ওইসব থেকে এড়িয়ে চলুন এবং আপনি যদি সরকারি চাকরি খোঁজেন তাহলে আপনার জন্য বোয়েসেল বিদেশি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি এটি একটি সুবর্ণ সুযোগ। আপনি যদি প্রতিনিয়ত তাদের ওয়েবসাইটে চোখ রাখেন তাহলে বিভিন্ন ক্যাটাগরির চাকরি দেখতে পাবেন সেখানে যদি আবেদন করেন 

তাহলে আপনার চাকরি পাওয়ার সম্ভাবনা থাকবে ইনশাআল্লাহ এবং আপনাকে যদি কেউ চাকরি দেয়ার কথা বলে টাকা চেয়ে থাকে তাহলে এইসব প্রতারণার হাত থেকে দূরে থাকুন। আমাদের এই পোস্টে যদি আপনার ভালো লেগে থাকে অন্যদের সাথে শেয়ার করবেন আর আপনার যদি আর কোন মনে প্রশ্ন থেকে থাকে তবে নিচে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
11 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • নামহীন
    নামহীন ৭ মে, ২০২৪ এ ৩:৩৬ PM

    গার্মেন্টস ছাড়া কোনো কাজ নেই আপনাদের হাতে,যেমন মিগ ওয়েল্ডার দক্ষ কাজে লাগানো যায় কি

  • নামহীন
    নামহীন ৮ মে, ২০২৪ এ ১১:৩৫ AM

    আপনাদের কাছে ইউরোপের জন্য কোন ড্রাইভিং ভিসা নাই

  • নামহীন
    নামহীন ৮ মে, ২০২৪ এ ১১:৩৮ AM

    আমার কাছে ওমানের ড্রাইভিং লাইন লাইসেন্স আমি ড্রাইভিং ভিসায় ইউরোপে যেতে চাই ০১৭২২১৭৭২৬৯

  • নামহীন
    নামহীন ১৪ মে, ২০২৪ এ ১০:১৬ PM

    আমি মোঃ মতিউর রহমান থানা কালাই জেলা জয়পুরহাট আমি ওয়াল পেইন্টার কাজ জানি ব্রনাইয়ের কোন ভিসা আছে কি

  • ভালো
    ভালো ২২ মে, ২০২৪ এ ৮:৩৬ AM

    আমি জেতে চাই কুয়েতে ড্রাইভিং ভিসায় 01725300547

  • নামহীন
    নামহীন ৮ জুন, ২০২৪ এ ৭:০৩ PM

    Any job notice of Uzbekistan...?

  • নামহীন
    নামহীন ১২ জুন, ২০২৪ এ ১:৩৪ AM

    আসসালামু আলাইকুম। আমার স্বামী কাতার গেছে ৩ মাস হল।কাতার থেকে কি আবেদন করা যাবে।

  • নামহীন
    নামহীন ১ জুলাই, ২০২৪ এ ২:১৫ PM

    আমি দুবাই ডাইভিং ভিসায় যেতে চাই

  • নামহীন
    নামহীন ৫ জুলাই, ২০২৪ এ ১:০৮ PM

    নাম তানিয়া আমি একজন জর্ডান পোরবাসী ছিলাম সুপারভাইজার আমি এখন দুবাই জেতে চাই বা গার্মেন্টসের ভিশা আছে কোন দেশে

  • নামহীন
    নামহীন ১১ জুলাই, ২০২৪ এ ২:৫৮ AM

    আসসালামুয়ালাইকুম আমি ইউরোপ যেতে চাই আমি 25বছর যাবত টাইলস কাজ করি

  • নামহীন
    নামহীন ১৪ জুলাই, ২০২৪ এ ৫:১৬ PM

    আমি মো:আরমান হোসেন,আমি ড্রাইভিং ভিসায় ইউরোপে যেতে চাই, আমার ড্রাইভিং এর উপরে ৮/১০ বছরের অভিজ্ঞতা আছে,, জানাবেন প্লিজ 01647668138

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Edu 360 BD নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url