Vimax এর উপকারিতা কি? খাওয়ার নিয়ম ও দাম কত জানুন

অনেকেই জানতে চেয়ে থাকেন Vimax ট্যাবলেট সম্পর্কে আবার অনেকেই আছেন Vimax ট্যাবলেট কি কি কাজে ব্যবহার হয়ে থাকে খাওয়ার নিয়ম জানেন না আর তাই আজকের এই আর্টিকেল পর্বে Vimax এর উপকারিতা কি এবং vimax কি কাজ করে, খাওয়ার নিয়ম ও দাম কত সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।
Vimax এর উপকারিতা কি? খাওয়ার নিয়ম ও দাম কত জানুন
আপনারা যারা Vimax ট্যাবলেট খাওয়ার পরিকল্পনা করছেন তাদের অবশ্যই Vimax সম্পর্কে ভালোভাবে জেনে রাখা উচিত। কারণ বিভিন্ন ওষুধ রয়েছে যা আমাদের শরীরের জন্য অত্যন্ত ক্ষতিকর। আপনি যদি Vimax এর উপকারিতা কি এবং vimax কি কাজ করে এবং খাওয়ার নিয়ম জেনে না থাকেন তাহলে এই আর্টিকেল পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন তাহলেই Vimax সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।
পোস্ট সূচীপত্রঃ 

vimax কি কাজ করে

অনেকেরই Vimax ট্যাবলেট সম্পর্কে অজানা তাই এখন আপনাদের জানাবো Vimax কি কাজ করে তার আগে আপনাদের প্রথমে জানা উচিত Vimax সম্পর্কে। Vimax ট্যাবলেট তিন ধরনের হয়ে থাকে যেমনঃ 
  • Vimax Plus Herbal Supplement
  • Vimax Volume Dietary Supplement
  • Vimax Natural Supplement
১। Vimax Plus Herbal Supplement: এটি হচ্ছে যেসব পুরুষদের ডায়াবেটিস রয়েছে তারা অনেক সময় যৌ*ন সমস্যায় ভুগে থাকেন কোন ওষুধে কাজ করে না তাদের জন্য এই ভিম্যাক্স সাপ্লিমেন্টই ভালো কাজ করে কারণ এটি সুগার ফ্রি আর সুগার ফ্রি না হলে ভালো কাজ করে।
২। Vimax Volume Dietary Supplement: যেসব পুরুষদের বয়স অনেক বেশি শরীরে টেস্টোস্টেরন মাত্রা কমে গেছে এবং যেসব পুরুষ  একদম দুর্বল তাদের জন্য এই Vimax Volume সাপ্লিমেন্টটি খুবই কার্যকরী।

৩। Vimax Natural Supplement: এটি হচ্ছে যেসব পুরুষদের বয়স কম কিন্তু দীর্ঘদিন যাবত হস্তমৈথুন করে শরীরকে বাদ করে ফেলেছেন তাদের জন্য Vimax Natural Supplement অনেক কার্যকরী একটি ট্যাবলেট।

এখন আসা যাক Vimax কি কাজ করে? যাদের বয়স অনেক বেড়ে গিয়েছে তাদের জন্য এই প্রোডাক্টটি অনেক ভালো কাজ করে আবার অনেক সময় যারা হস্তমৈথুন করতে করতে অবস্থা খারাপ করে ফেলেছেন তারা এই প্রোডাক্টটি ব্যবহার করতে পারেন। 

অনেকের ৪০ বছরের বেশি বয়স হয়ে গিয়েছে আগের থেকে ছোট হয়ে গিয়েছে চিকন হয়ে গেছে বেশিক্ষণ স*হবাস করতে পারেন না তাদের জন্য Vimax ট্যাবলেটটি খুবই কার্যকারী তবে এটি ব্যবহার করার আগে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিবেন।

vimax এর উপকারিতা কি

Vimax এর অনেক উপকারিতা রয়েছে তা হয়তো অনেকেই জানেন না তাই এই অংশে আপনাদের জানাবো Vimax এর উপকারিতা গুলো কি কি সে সম্পর্কে চলুন তাহলে জেনে নেয়া যাক। 
  • শরীরে রক্ত সঞ্চালন বৃদ্ধি করে।
  • উচ্চ রক্তচাপ কমায়।
  • উচ্চ কোলেস্টেরল মাত্রা কমায়।
  • টেস্টেরন হরমোন বাড়াই।
  • ED চিকিৎসার জন্য ব্যবহার করা হয়ে থাকে।
  • ইমিউনিটি স্ট্রং করে।
  • স*হবাসে সময় বৃদ্ধি করে।
  • লি*ঙ্গ বড় এবং মোটা করতে সাহায্য করে।
তবে এই ওষুধটি অনেকেই খারাপ কাজে ব্যবহার করে থাকে এবং অনেক খুচরা ব্যবসায় বিভিন্ন রকম কথা বলে বিক্রয় করে থাকে যা একদম নিষিদ্ধ। এই ওষুধটি মূলত ইরেক্টাইল ডিসফাংশন (ইডি) চিকিৎসার জন্য ব্যবহার করা হয়ে থাকে তাই আপনারা যদি এটি অন্য কাজে ব্যবহার করেন তাহলে উল্টে বিপরীত হতে পারে তাই এই ওষুধ ব্যবহার করার আগে অবশ্যই একজন ডাক্তারের পরামর্শ নিন।

vimax খাওয়ার নিয়ম

vimax খাওয়ার নিয়ম অনেকেই জানেনা আবার অনেকেই জানে কিন্তু সঠিক নিয়ম জানেনা। আপনি যদি vimax খাওয়ার নিয়ম মেনে না খান তাহলে আপনি তেমন কোন উপকার পাবেন না। vimax ক্যাপসুল আকারের হয়ে থাকে প্রতি কোটাতে ৩০ টি করে ট্যাবলেট থাকে প্রতিদিন আপনি যদি ডাক্তারের নিয়ম অনুযায়ী একটি করে ক্যাপসুল খান তাহলে অনেক উপকার পাবেন।

vimax oil এর কাজ কি

Vimax oil এর কাজ কি তা অনেকেই জানেনা এর কাজ হচ্ছে শরীরে ইমিউনিটি বুস্ট করা এবং এবং প্রাকৃতিক আয়ুর্বেদিক ভাবে পুরুষের স্বাস্থ্য ভালো রাখে এই Vimax oil এর কাজ। Vimax oil ৩০ মিলি আকারে বোতলে বাজারে কিনতে পাওয়া যায় তবে আপনি এটি সব দোকানে নাও পেতে পারেন কারণ এটি একটি কানাডার প্রোডাক্ট।

vimax দাম কত

Vimax মেডিসিনের এর প্যাকেটের মধ্যে ৩০ টি ট্যাবলেট থাকে। এই Vimax ট্যাবলেটটি মূলত কানাডাতে তৈরি করা হয়ে থাকে তারপর এটি বিভিন্ন দেশে রপ্তানি করে থাকে। এই Vimax দাম নিয়ে অনেকেই প্রতারিত করে বেশি টাকা হাতে নেই। তাই আপনাদেরকে আজকে বাংলাদেশ এবং আরব আমিরাতের Vimax ট্যাবলেট এর দাম সম্পর্কে জানাবো।

  • বাংলাদেশে Vimax ট্যাবলেট এর দাম হচ্ছে ৩ থেকে ৪ হাজার টাকার কাছাকাছি।
  • ইউনাইটেড আরব আমিরাতে Vimax এর দাম হচ্ছে ১২০ থেকে ১৩০ দেরহাম।

লেখকের শেষ কথা

প্রিয় পাঠক আজকের এই আর্টিকেল পর্বে Vimax এর উপকারিতা কি এবং vimax কি কাজ করে, খাওয়ার নিয়ম ও দাম কত সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি আশা করি আপনি সম্পূর্ণ পোস্টটি পড়েছেন। আপনার যদি কোন বুঝতে অসুবিধা হয়ে থাকে অথবা কোন প্রশ্ন থাকে তাহলে নিচে কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন। এবং এই Vimax মেডিসিন টি ডাক্তারের পরামর্শ ছাড়া ব্যবহার করা উচিত নয়।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Edu 360 BD নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url