থাইল্যান্ড লটারি সৌদি আরব 2024 ও খেলার নিয়ম সম্পর্কে

থাইল্যান্ড লটারি মূলত একটি গেম যা অনেক বাংলাদেশি সৌদি প্রবাসী ভাইয়েরা খেলে থাকে। কিন্তু অনেকেই আবার থাইল্যান্ড লটারি সৌদি আরব কি? খেলার নিয়ম এবং এটি খেলা বৈধ কিনা এ টু জেড সে সম্পর্কে আলোচনা করব। আপনি যদি থাইল্যান্ড লটারি সৌদি আরব 2024 ও খেলার নিয়ম সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে এই পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

থাইল্যান্ড লটারি সৌদি আরব 2024 ও খেলার নিয়ম সম্পর্কে
যারা থাইল্যান্ড লটারি খেলেন কিংবা থাইল্যান্ড লটারি খেলার পরিকল্পনা করছেন তাদের জন্য এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ কারণ থাইল্যান্ড লটারি গভারমেন্ট অফিসের সকল খুঁটিনাটি তথ্য আপনাদেরকে জানানোর চেষ্টা করব। চলুন তাহলে থাইল্যান্ড লটারি সৌদি আরব 2024 ও থাইল্যান্ড লটারি খেলার নিয়ম সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।
পোস্ট সূচিপত্রঃ 

থাইল্যান্ড লটারি সৌদি আরব 2024

থাইল্যান্ড লটারি হচ্ছে এক ধরনের গেম যেই গেমের টিকিট সহজেই কিনতে পাওয়া যায় না তবে অনেক প্রতারণা চক্র আছে যারা থাইল্যান্ড লটারি দেওয়ার নাম করে অন্যর এনআইডি কার্ড এবং ভুয়া ফেসবুক আইডি এবং হোয়াটসঅ্যাপ আইডি খুলে নিরীহ মানুষদের কাছ থেকে হুন্ডির মাধ্যমে অনেক টাকা হাতিয়ে নিচ্ছে।

তাই প্রিয় ভাই আপনি যদি থাইল্যান্ড লটারি খেলার পরিকল্পনা করে থাকেন তাহলে মাথা থেকে মুছে ফেলুন কারণ এটি সম্পূর্ণ হারাম। বর্তমানে থাইল্যান্ডে ঘোড়ার দৌড় এবং সরকার স্পন্সর থাই লটারি ছাড়া যেসব জু**য়া খেলা রয়েছে এগুলো সম্পূর্ণরূপে নিষেধ এই আইনটি ১৯৩৫ সাল থেকে শুরু হয়েছে।
সরকার স্পন্সর যে থাইল্যান্ড লটারি রয়েছে সেটি টিকিট পাওয়া মূলত বেশ কঠিন তবে বিভিন্ন এজেন্সি এবং দালালের মাধ্যমে পাওয়া গিয়ে থাকে তবে অনেক বাঙালি প্রতারক রয়েছে যারা এই থাইল্যান্ড লটারি টিকিট দিবে বলে বিভিন্ন অনলাইন প্লাটফর্মে যোগাযোগের নাম্বার দিয়ে থাকে তাই আমি বলব এই সব থেকে দূরে থাকুন।

থাইল্যান্ড লটারি সৌদি আরব সম্পর্কে অনলাইনে ঘাটাঘাটি করার পর আমি যা জানতে পেরেছি সেটাই আপনাদের জানাচ্ছি থাইল্যান্ড লটারি সৌদি আরবের কোন বিশ্বস্ত অথবা অফিশিয়াল মাধ্যম নেই যার মাধ্যমে আপনারা এই লটারি খেলতে পারবেন যেসব মাধ্যম রয়েছে আমার মনে হয়েছে যে সেগুলো প্রতারণারচক্র তাই থাইল্যান্ড লটারি খেলা থেকে বিরত থাকুন।

সৌদি আরবে লটারি খেলা ছাড়াও অনেক বিভিন্ন কাজ রয়েছে সেগুলো করুন এবং হালাল টাকা ইনকাম করুন দেখবেন অনেক ভালো থাকবেন একটি কথায় আছে অতি লোভে গলায় দড়ি তাই এইসব লটারি খেলা থেকে নিজেকে বিরত রাখুন।

থাইল্যান্ড লটারি খেলার নিয়ম

প্রথমেই বলি লটারি খেলার মাধ্যম থাইল্যান্ড লটারি দুই ভাবে খেলা হয়ে থাকে প্রথমটা হচ্ছে থাইল্যান্ড লটারি গভারমেন্ট হেড অফিস থেকে টিকিট সংগ্রহ করে এবং দ্বিতীয় হচ্ছে অনলাইনে থাইল্যান্ড গভার্নমেন্ট ওয়েবসাইটের মাধ্যমে। অনলাইনে আপনি যদি থাইল্যান্ড লটারি খেলতে যান তাহলে আপনাকে থাইল্যান্ড লটারি অফিসিয়াল গভর্নমেন্ট ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
তাছাড়া অনেক এজেন্ট রয়েছে যারা থাইল্যান্ড লটারি টিকিট বিক্রি করে থাকে। এজেন্ট এর কাছে বিভিন্ন কালারের এবং বিভিন্ন রঙের সব রকমের টিকিট রয়েছে তবে একটি বিষয় বলে রাখি অনেকেই বলে ভাইরার ডিজিট হলে গেমে এটা আসেনা এরকম কোন তথ্য পাওয়া যায়নি অফিস থেকে তারা যে নাম্বার সিলেক্ট করে উইনের জন্য সেই নাম্বারে win করে।

থাইল্যান্ড লটারি রেজাল্ট সৌদি আরব

থাইল্যান্ড লটারি রেজাল্ট মূলত দুই তিন মাস পরপর দেওয়া হয়ে থাকে আপনি যদি থাইল্যান্ড লটারি টিকিট কেটে থাকেন তাহলে থাইল্যান্ড গভারমেন্ট ওয়েবসাইট রয়েছে সেখানে থাইল্যান্ড লটারি রেজাল্ট প্রকাশ করা হয়ে থাকে। আপনি যদি থাইল্যান্ড লটারি অফিসিয়াল গভর্নমেন্ট ওয়েবসাইটে প্রবেশ করেন তাহলে আপনি সেখানে আপডেট রেজাল্ট দেখতে পেয়ে যাবেন।

থাইল্যান্ড লটারি 2024

যারা অরজিনালি খেলোয়াড় তারা কখনো দুই এক সেট নাম্বার এর উপর বা কোন ভুকি চুকি টিকিটের উপর তারা বিশ্বাস করে করেনা তারা বিশ্বাস করে ক্যালকুলেশনের উপর এবং থাইল্যান্ড লটারি সম্পূর্ণ ক্যালকুলেশন এর ওপর ভিত্তি করে উইনিং নাম্বার বের হয় বিভিন্ন ম্যাগাজিন পেপার এবং ক্যালকুলেশনের অনেক টিপস থাকে এই টিপস ফলো করে গেম খেলে অবশ্যই গেম উইন হবে। 

থাইল্যান্ড লটারি টিকিট

এখন আসা যাক অনেকেই থাইল্যান্ড লটারি টিকিট কাটতে চান কিন্তু কাটার মাধ্যম খুঁজে পান না তাদেরকে বলছি থাইল্যান্ড লটারি টিকিট কাটতে হলে বিভিন্ন এজেন্ট রয়েছে যারা টাকার বিনিময়ে টিকিট বিক্রি করে থাকে অথবা অনলাইনে মাধ্যমে টিকিট ক্রয় করতে পারেন।
তবে গুরুত্বপূর্ণ যেটা কথা সেটা হচ্ছে টিকিট কাটার সময় অনেকেই প্রতারিত হন। অনেক বাঙালি ভাইয়েরা আছে টিকিট দেওয়ার নাম করে বিকাশ, নগদ এবং রকেটের মাধ্যমে অনেক টাকা হাতিয়ে নিচ্ছে তাই এসব চক্র থেকে দূরে থাকুন।

এবং অনেকেই আছে ভাই আপনাদের কাছে অ্যাডভান্স টাকা নিলে বলে যে এক সেট দুই সেট নাম্বার গভারমেন্ট অফিস থেকে নিয়ে আসতেছি এরকম না কারন থাইল্যান্ড গভর্নমেন্ট  লটারি অফিস কখনো তারা তাদের লটারি নাম্বার সেল দেয় না কারণ এটা তাদের সরকারি একটা কার্যক্রম এখানে কোন বহিচুকে লাভ নেই।

লেখকের শেষ কথা

প্রিয় পাঠক আজকের এই আর্টিকেল পর্বে থাইল্যান্ড লটারি সৌদি আরব 2024 ও খেলার নিয়ম সম্পর্কে বিস্তারিত আপনাদের জানিয়েছি, আশা করি আপনি সম্পূর্ণ পোস্টটি পড়েছেন। আপনি যদি এই থাইল্যান্ড লটারি খেলা চিন্তাভাবনা করে থাকেন তাহলে আমি বলব এসব থেকে সম্পূর্ণরূপে দূরে থাকুন।

কারণ লটারি মানেই ধোকা এইসব লটারি চক্করে পড়ে অনেকেই সব হারা হয়ে যাচ্ছে এবং অনেকেই আছেন লটারি টিকিট কাটার জন্য বিভিন্ন জনকে টাকা দিয়ে প্রতারিত হচ্ছে তাই সৌদি আরবে থাইল্যান্ড লটারি গেম না খেলে আপনি ভালো একটি কর্মে ঢুকুন। আপনার যদি থাইল্যান্ড লটারি সৌদি আরব সম্পর্কে কোন প্রশ্ন অথবা মতামত থেকে থাকে তাহলে নিচে কমেন্ট করে জানাতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Edu 360 BD নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url