ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে 2024 app

আজকের এই আর্টিকেলটি পড়ার মাধ্যমে ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে নিয়ে নিতে পারবেন। বর্তমানে অনলাইনে ইনকাম করার অনেক উপায় রয়েছে তার মধ্যে থেকে সবচেয়ে উপায় হচ্ছে ভিডিও দেখে টাকা ইনকাম করা তাই আপনি যদি ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে নিতে চান তাহলে এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন তাহলে রিয়েল টাকা ইনকাম করতে পারবেন।
অনেকেই অযথা ইউটিউবে ভিডিও দেখে সময় নষ্ট করে তাই আপনি যদি এই মূল্যবান সময় টুকু ভিডিও দেখে রিয়েল টাকা ইনকাম app এ ব্যয় করেন তাহলে ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে নিতে পারবেন এছাড়া আপনি চাইলে টিকটক ভিডিও দেখে টাকা ইনকাম কিংবা ইউটিউবে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। তো চলুন ভিডিও দেখে কিভাবে রিয়েল টাকা ইনকাম করবেন সে সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।
পোস্ট সূচিপত্রঃ

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ

আমরা অনেকেই ভিডিও দেখে অনলাইন টাকা ইনকাম করতে চাই কিন্তু সঠিক উপায় কিংবা গাইডলাইন না পাওয়ার কারণে ইনকাম করতে পারিনা। অনেকে রয়েছে দিনরাত ইউটিউবে ভিডিও দেখে সময় পার করে তাদেরকে বলছি আপনি চাইলে আপনার সেই সময়টুকু কাজে লাগিয়ে ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে নিতে পারবেন। 
অনেকে ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ খুঁজে থাকে এর কারণ হচ্ছে অনলাইনে অন্যান্য যেসব কাজ রয়েছে সেগুলোতে বেশিরভাগই অভিজ্ঞতা প্রয়োজন হয় আর আপনি যদি ভিডিও দেখে ইনকাম করেন তাহলে আপনার কোন অভিজ্ঞতা অথবা স্কিল প্রয়োজন হবে না। কিছু ওয়েবসাইট এবং কিছু অ্যাপ রয়েছে যেগুলোর মাধ্যমে আপনারা ভিডিও দেখে রিয়েল টাকা ইনকাম করতে পারবেন।

অনেকেই প্রশ্ন করে থাকে আসলেই কি ভিডিও দেখে টাকা ইনকাম করা যায়? হ্যাঁ যাই অনলাইনে এমন কিছু এন্ড্রয়েড অ্যাপস এবং ওয়েবসাইট রয়েছে যেগুলো ভিডিও দেখার মাধ্যমে রিয়েল টাকা পেমেন্ট করে থাকে।  বাংলাদেশে কি কি অ্যাপস এবং ওয়েবসাইট রয়েছে যেগুলোতে ভিডিও দেখে ইনকাম করা যায় সে সম্পর্কে বিস্তারিত নিচে আলোচনা করলাম।

ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে

আপনি যদি অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান তাহলে সবচেয়ে সহজ মাধ্যম হচ্ছে ভিডিও দেখে টাকা ইনকাম করা। আপনি যদি বেকার কিংবা স্টুডেন্ট হন তাহলে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন এবং আপনার পকেট খরচ এখান থেকে তুলতে পারেন। অনেকেই ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায় না জানার কারণে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারেনা।

তো ভিডিও দেখে টাকা ইনকাম করার জন্য সর্বপ্রথম আপনার একটি মোবাইল ফোন থাকতে হবে এবং ভালো ইন্টারনেট সংযোগ লাগবে তাহলেই আপনি ফ্রিতে ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে নিতে পারবেন। তো চলুন ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায় গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

1. Swagbucks: এটি খুবই জনপ্রিয় একটি অ্যাপ যার মাধ্যমে আপনি চাইলে ভিডিও দেখে, বিজ্ঞাপন দেখে এবং বিভিন্ন গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। এখানে আপনাকে প্রতিটি কাজের বিনিময়ে ১ সেন্ট SB Points করে দেওয়া হবে আর যদি আপনার ১০০ টি SB Points হয়ে যায় তাহলে ১ ডলার পেয়ে যাবেন যা Redeem করে Paypal সাহায্যে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

2. VidCash app: এই অ্যাপটিও খুবই জনপ্রিয় ভিডিও দেখে টাকা ইনকাম করার জন্য। এই অ্যাপটি আপনারা গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন সম্পূর্ণ ফ্রিতে সেখান থেকে ইন্সটল করে বিভিন্ন ফানি ভিডিও দেখে কয়েন আয় করে সেই কয়েনটি টাকাতে কনভার্ট করে হাতে নিতে পারবেন।

3. FusionCash: এটি মূলত একটি ওয়েবসাইট যার দ্বারা আপনারা বিভিন্ন সার্ভে কমপ্লিট করে এবং ভিডিও দেখে ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন তবে এর জন্য আপনাকে ওয়েবসাইটে প্রবেশ করে একটি একাউন্ট খুলতে হবে এবং সেখানে প্রতিনিয়ত কাজ করতে হবে। প্রতিদিন বিভিন্ন রকমের Task পাবেন সেগুলো কমপ্লিট করে টাকা ইনকাম করতে পারবেন।

4. Nielsen: এটাও খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট ভিডিও দেখে টাকা ইনকাম করার জন্য। এটির মূল সুবিধা হচ্ছে আপনারা মুভি দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া ভিডিও এবং টিভি শো দেখেও টাকা ইনকাম করতে পারবেন। এবং যতক্ষণ আপনি ভিডিও দেখবেন আপনার ইন্টারনেট খরচ হবে তত বেশি আপনি রিওয়ার্ড পাবেন এবং সেখান থেকে টাকা আর্নিং করতে পারবেন।

5. InboxDollars: এই অ্যাপটির মাধ্যমে ভিডিও দেখে টাকা ইনকাম করা ছাড়াও আপনি চাইলে আরো বিভিন্ন উপায়ে টাকা ইনকাম করতে পারবেন। একটি ভিডিও দেখলে কয়েক সেন্ট থেকে শুরু করে ডলার পর্যন্ত দিয়ে থাকে। তাই যারা ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান তাদের জন্য বেস্ট একটি অ্যাপ।

ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪

অনেকে চাই যে ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে নিতে চাই কিন্তু আসলেই কি সম্ভব? জি হ্যাঁ সম্ভব তবে এর জন্য আপনাকে অন্যান্য কান্ট্রির যে সকল ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ কিংবা ওয়েবসাইট রয়েছে সেগুলো ব্যবহার করতে হবে। তারপর সেখান থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করে টাকাটা Paypal অথবা ডুয়েল কারেন্সি কার্ডের মাধ্যমে তুলতে হবে।

তারপর আপনি Paypal থেকে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এর কারণ হচ্ছে যে সকল বাইরের ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপস রয়েছে সেগুলোতে আমাদের বিকাশ মোবাইল ব্যাংকিং যে সিস্টেম রয়েছে সেটি সাপোর্ট করে না সেজন্য আপনাকে ইন্টারন্যাশনাল পেমেন্ট মেথড এর মাধ্যমে তুলতে হবে। নিচে আরও বেশ কয়েকটি ভিডিও দেখে টাকা ইনকাম app এর নাম সহ বিস্তারিত আলোচনা করলাম।

ভিডিও দেখে টাকা ইনকাম app

এখন করার ডিজিটাল যুগে আগের চাইতে টাকা ইনকাম করা অনেকটাই সহজ হয়ে গিয়েছে। আপনি যদি ভালো পরিমানে টাকা ইনকাম করার জন্য একটি সহজ উপায় খুঁজে দেখেন তাহলে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায়টি বেছে নিতে পারেন। যদিও এটি আপনাকে ধনী করতে পারবে না কিন্তু আপনার ইনকাম বাড়ানোর সহজ উপায় হতে পারে।
বিশেষ করে আপনার কাছে যদি অতিরিক্ত সময় থেকে থাকে তাহলে আপনি সেই সময়টুকু কাজে লাগিয়ে খুব সহজেই কিছু অ্যাপসের মাধ্যমে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। আপনাদের সুবিধার্থে নিচে বেশ কয়েকটি ভিডিও দেখে টাকা ইনকাম app এর নাম উল্লেখ করলাম।
  • Vindale Research: এটি হচ্ছে বাজার গবেষণার করার একটি প্ল্যাটফর্ম যেটাতে আপনারা ভিডিও দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি সঠিকভাবে এবং প্রতিযোগিতামূলকভাবে এই প্লাটফর্মে কাজ করেন তাহলে আপনি প্রতি ঘন্টায় ১০ ডলার বা তার বেশিও উপার্জন করতে পারবেন।
  • Perk TV: এই অ্যাপ কিংবা ওয়েবসাইটের মাধ্যমে আপনি চাইলে ভিডিও দেখে, গেম খেলে এবং অন্যান্য কাজ কমপ্লিট করে টাকা ইনকাম করতে পারবেন। এটিতে বিভিন্ন রকম ভিডিও দেখে আপনি টাকা ইনকাম করতে পারবেন। 
  • Slidejoy: এই প্ল্যাটফর্মটি বাকিদের চাইতে একটু অন্যরকম। এটি সাহায্যে আপনারা আপনার ফোনটি স্ক্রিন লক করে স্ক্রিনে খবর চালিয়ে এবং বিজ্ঞাপন দেখিয়ে টাকা ইনকাম করতে পারবেন এটিতে ভিডিও দেখার কোন প্রয়োজন নেই শুধু আপনার মোবাইল স্ক্রিনটি আনলক করুন তাহলে আপনি প্যাসিভ ইনকাম করতে পারবেন।
  • Earnably: এটি হলো এক ধরনের ভিডিও দেখা ইনকাম করার ওয়েবসাইট। এই ওয়েবসাইটে আপনারা বিভিন্ন কাজ এবং ভিডিও দেখে এছাড়া বিভিন্ন অফার কমপ্লিট করে টাকা ইনকাম করতে পারবেন।ইনকাম করার টাকা পেইপাল সাহায্যে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।
  • QuickRewards: এটি এমন একটি প্ল্যাটফর্ম যেটাতে আপনারা ভিডিও দেখে, অনলাইনে কেনাকাটা করে, বিভিন্ন টাস্ক কমপ্লিট করে টাকা ইনকাম করতে পারবেন। এটির মেইন সুবিধা হচ্ছে আপনারা অল্প টাকা হলেই সেটা উইথড্র করে পকেটে নিতে পারবেন।

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ

বর্তমানে অনেক মানুষই চাই যে অনলাইন থেকে খুব সহজেই টাকা ইনকাম করতে কিন্তু আসল কথা হচ্ছে অনলাইন থেকে কি খুব সহজে টাকা ইনকাম করা যায়? উত্তর হচ্ছে না। অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য আপনার ধৈর্য, পরিশ্রম এবং মেধা দরকার পরে। আপনি এখন হয়তো ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ সম্পর্কে জানতে চেয়েছেন।
সত্যি কথা বলতে ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ বর্তমানে নেই বললেই চলে। এই আর্টিকেলে উপরের ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে সম্পর্কে সেই অংশে আপনাদের বেশ কয়েকটি ইন্টারন্যাশনাল ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে জানিয়ে দিয়েছি যার মাধ্যমে আপনারা ধৈর্য, পরিশ্রম এবং মেধা দিয়ে কাজ করলে টাকা ইনকাম করতে পারবেন।

ভিডিও দেখে রিয়েল টাকা ইনকাম app

উপরের ভিডিও দেখে টাকা ইনকাম app অংশতে ইতিমধ্যে আপনাদের ১০ টিরও বেশি ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ এর নাম জানিয়েছি আশা করি আপনাদের উপকারে আসবে এখন আপনাদের আরো বেশ কয়েকটি ভিডিও দেখে রিয়েল টাকা ইনকাম app এর সাথে পরিচয় করিয়ে দিব তো চলুন ভিডিও দেখে রিয়েল টাকা ইনকাম app এর নাম কি তা জেনে নেওয়া যাক।
  1. InstaGC
  2. MyPoints
  3. Viggle
  4. Taskbucks - Earn Rewards
  5. App trailers
  6. KashKick
  7. Pocket money
  8. Amazon Flex
  9. LiveNetTV
  10. SliceThePie

টিকটক ভিডিও দেখে টাকা ইনকাম 2024

বর্তমানে বাংলাদেশসহ আরো অন্যান্য দেশে সোশ্যাল মিডিয়া ফেসবুকের পরে সবচেয়ে জনপ্রিয় যে প্লাটফর্ম সেটি হচ্ছে tiktok যা সারা বিশ্বে বেশিরভাগ মানুষই ভিডিও দেখে নিজের সময় গুলো নষ্ট করে থাকে। অনেকেরই মনে প্রশ্ন থাকে টিকটক ভিডিও দেখে টাকা ইনকাম যায় কি? উত্তর হচ্ছে না tiktok এ ভিডিও দেখে টাকা ইনকাম করা যায় না।

টিকটক থেকে টাকা ইনকাম করতে হলে আপনাকে ঠিকঠাকই ভালো ভালো কনট্যান্ট সেটতে হবে এবং সেগুলোকে ভাইরাল করতে হবে এবং টিকটক প্রোফাইলে ভালো ফলোয়ার গেইন করতে হবে তাহলে আপনি tiktok থেকে মাস গেলে ভালো পরিমাণে টাকা আয় করতে পারবেন।

ভিডিও দেখে অনলাইন ইনকাম

ভিডিও দেখে অনলাইনে টাকা ইনকাম করার জন্য কিছু টিপস রয়েছে যেগুলো মেনে চললে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন আর যদি আপনি কোন টিপস ফলো না করে ভিডিও দেখে অনলাইনে ইনকাম করতে চাচ্ছেন তাহলে আমি বলব আপনার সময়টুকু নষ্ট করছেন।
অনলাইনে ভিডিও দেখে মানুষ যদি সত্যি টাকা ইনকাম করতে পারতো তাহলে আজকে সবাই বড়লোক হয়ে যেত কেউ বেকার থাকত না এবং ফেসবুকে ইউটিউবে অযথা ভিডিও না দেখে টাকা ইনকাম করার ভিডিও দেখতো সারাদিন। তবে কিছু অ্যাপস রয়েছে যা এই আর্টিকেলে আপনাদের জানিয়েছি সেই অ্যাপসগুলো আপনি চাইলে ব্যবহার করে দেখতে পারেন।

ইউটিউবে ভিডিও দেখে ইনকাম

ইউটিউব আমরা কমবেশি সবাই ভিডিও দেখে থাকি। কিন্তু কেমন হতো? যদি ইউটিউব ভিডিও দেখে টাকা ইনকাম করা যেত কিন্তু আসলেই কি সম্ভব ইউটিউবে ভিডিও দেখে টাকা ইনকাম করা? উত্তর হচ্ছে জি না। ইউটিউবে ভিডিও দেখে টাকা ইনকাম করা গেলে আজকাল সবাই অন্যান্য কাজ বাদ দিয়ে সারাদিন ইউটিউবই দেখত।

তবে অনেক ওয়েবসাইট কিংবা গ্রুপ রয়েছে যেগুলোতে বিভিন্ন টিপস ব্যবহার করে ইউটিউব ভিডিও দেখার মাধ্যমে অনেকেই টাকা ইনকাম করে থাকে।

ভিডিও দেখে টাকা ইনকাম সম্পর্কে লেখকের শেষ কথা

প্রিয় পাঠক আপনি যদি ভিডিও দেখে টাকা ইনকাম করার কথা চিন্তা-ভাবনা করে থাকেন তাহলে এই চিন্তা মাথায় থেকে দূর করুন এবং অনলাইনে যে সকল ভাল কাজ রয়েছে সেগুলোতে মনোযোগ দিন।কেননা ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে বলতে এখন পর্যন্ত কোন উপায় বের হয়নি যার মাধ্যমে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিবেন।

তবে এই আর্টিকেলে যেই অ্যাপগুলোর কথা উল্লেখ করেছি সেগুলো বাইরের দেশের অ্যাপ এবং সব অ্যাপ গুলোতে ভিডিও দেখে টাকা ইনকাম হবে এর কোন গ্যারান্টি নেই তবে আপনি যদি চেষ্টা করেন তাহলে অবশ্যই পারবেন। আপনার যদি আর কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচে কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Edu 360 BD নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url