৩০ ধরনের গেম খেলে টাকা আয় বিকাশে 2024 app

অনেকেই গেম খেলতে অনেক পছন্দ করে আর যদি গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে তাহলে তো আর ওই সুবিধা জনক। অনেকেই চাই যে গেম খেলার পাশাপাশি তাদের আনন্দময় সময়টাও টাকা ইনকামের মধ্যে দিয়ে যাই। সেজন্য যারা গেম খেলে টাকা আয় করতে চান তাদের জন্য এই পোস্টে গেম খেলে টাকা আয় বিকাশে 2024 এবং গেম খেলে টাকা আয় app সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।
এই আর্টিকেলে আপনাদের কোন গেম খেলে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নেওয়া যায় সেরকম কিছু গেম খেলে টাকা আয় app সম্পর্কে জানাবো যে গেমগুলো আপনারা যদি ভাল মতন খেলতে পারেন তাহলে ভালো পরিমাণে টাকা আয় করতে সক্ষম হবেন। তো আপনি যদি গেম খেলে টাকা আয় বিকাশে 2024 এবং গেম খেলে টাকা আয় app সম্পর্কে জানতে চান তাহলে পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।
পোস্ট সূচিপত্রঃ

ভূমিকা

প্রিয় পাঠক আপনার বাসায় যদি একটি কম্পিউটার অথবা মোবাইল থাকে আর আপনি যদি গেম খেলতে খুবই পছন্দ করে থাকেন তাহলে আপনি সেই কম্পিউটার অথবা মোবাইল দিয়ে গেম খেলে প্রতিনিয়ত একটি ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। কিভাবে গেম খেলে টাকা আয় বিকাশে করবেন বিকাশে এবং গেম খেলে টাকা আয় app এর নাম কি সবকিছু বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

গেম খেলে টাকা আয় বিকাশে 2024

গেম খেলে টাকা আয় করা যায় কিভাবে তা অনেকেরই অজানা কারণ সাধারণত মানুষ গেম খেলে টাকা ইনকাম করার জন্য না বরং বিনোদন অথবা সময় কাটানোর জন্য গেম খেলে থাকে। গেম খেলে টাকা আয় বিকাশের মাধ্যমে পেমেন্ট রিসিভ এইসব কিছু করার জন্য কিছু উপায় আপনাকে অবলম্বন করতে হবে যার মাধ্যমে আপনি খুব সহজেই গেম খেলে টাকা আয় করতে পারবেন।

আপনি যদি গেম খেলে টাকা আয় করতে পারেন তাহলে আপনার জন্য অনেক সুবিধা জনক হবে কেননা বিনোদনের পাশাপাশি কেনা চায় টাকা ইনকাম করতে। অনেক গেমার রয়েছে ইতিমধ্যে অনলাইনে গেম খেলে বিভিন্ন স্টিম করে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করছে। আপনার মত অনেক মানুষই গেম খেলে টাকা আয় করার মাধ্যম না জানায় গেম খেলে টাকা ইনকাম করতে পারেনা।
এমন কিছু গেম রয়েছে যেগুলোতে গেম খেলার পর আপনি এক টাকাও ইনকাম করতে পারবেন না আবার কিছু গেম রয়েছে যেগুলোতে কিছু টিপস ব্যবহার করে গেম খেলার পাশাপাশি টাকা ইনকাম করতে পারবেন। এখন আপনাদের মাঝে এমন কিছু গেমের নাম জানাবো যেগুলি আপনি ভাল মতন খেললে এবং সময় দিলে টাকা আয় করতে পারবেন বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 

১। Swagbucks: এটি হচ্ছে এমন একটি অ্যাপ যেটার মাধ্যমে খুব সহজেই টাকা ইনকাম করা যায় এবং এই অ্যাপটি খুবই মজাদার অফার করে এবং কিছু সহজ কাজ এছাড়া গেম খেলে Swagbucks থেকে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন এবং সেই টাকা বিটকয়েনে কনভার্ট করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

২। Mistplay: এটি হলো আরেকটি গেম খেলে টাকা আয় করার অ্যাপ যেটা কিনা এন্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য খুবই চমৎকার অফার করে। আপনি Mistplay এ গেম খেলে পয়েন্ট জোগাড় করে এবং সেই পয়েন্টগুলো দিয়ে বিভিন্ন পুরস্কারের বক্স খুলে বিভিন্ন জিনিসপত্র থেকে শুরু করে সবকিছু পাবেন এ ছাড়া গেম খেললে ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন।

৩। InboxDollars: এটি হলো খুবই চমৎকার অনলাইন টাকা ইনকাম করার অ্যাপ যেটা কিনা আপনাকে বিভিন্ন ক্রিয়া-কলাপে অংশগ্রহণ করে টাকা ইনকাম করতে পারবেন যেমনঃ গেম খেলে, ভিডিও দেখে ইত্যাদি। এই InboxDollars অ্যাপটি গেম খেলে এবং বিভিন্ন ধরনের কাজ সম্পূর্ণ করে নগদ পুরস্কার এবং উপহার কাজ পর্যন্ত পেতে পারেন।

৪। Long Game: এই লং গেমটি খেলা খুবই সহজ এবং সেখান থেকে ভালো পরিবারের টাকা ইনকাম করা সম্ভব যদি আপনি মন দিয়ে গেমটি খেলেন। এই অ্যাপটি গেম খেলার পরিবর্তে রিওয়ার্ড কয়েন দিয়ে থাকে যে কয়েনটি আপনারা টাকাতে কনভার্ট করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

৫। Big Time Cash: এই অ্যাপটি হচ্ছে টাকা ইনকাম করার এন্ড্রয়েড এবং আইফোনের জন্য খুবই চমৎকার একটি গেমিং অ্যাপ। এই গেমিং অ্যাপটিতে আপনারা চাইলে টিম গঠন করে ছোট ছোট চ্যালেঞ্জ কমপ্লিট করে উপহার কার্ড এবং নগদ টাকা ইনকাম করতে পারবেন।

৬। Solitaire Cube: এটি একটি তাস গেম যার মাধ্যমে আপনারা একজন আরেকজনের সাথে তাস খেলে টাকা ইনকাম করতে পারবেন। এই গেমটিতে তাস খেলে বিভিন্ন টুর্নামেন্টে জয়েন করে ভালো পরিমানে টাকা ইনকাম করতে পারবেন। এই গেমটি যেকোনো বয়সের মানুষই খেলতে পারবে তেমন কোন কঠিন গেম না।

৭। Lucktastic: এটাও একটি খুবই চমৎকার গেমিং অ্যাপ যেটা আপনারা অ্যান্ড্রয়েড কিংবা আইফোনে খেলতে পারবেন। এই গেমটি খেলে আপনারা কয়েন জোগাড় করে কয়েন গোলকের রেডিম করে গিফট কার্ড পর্যন্ত কিনতে পারবেন। এছাড়া এই অ্যাপটিতে একসাথে অনেকগুলো ধরনের গেম খেলা যায় আপনার যেটা পছন্দ আপনি সেটাই খেলেই টাকা ইনকাম করতে পারবেন।

৮। Real Money Pool: যারা পুল গেম খেলতে পছন্দ করেন তাদের জন্য বেস্ট হবে রিয়াল মানি পুল এই গেমটি যা খেলে আপনারা অন্যজনকে হারানোর মাধ্যমে টাকা আয় করতে পারবেন। এটি আপনারা অ্যান্ড্রয়েড ও আইফোনে খেলতে পারবেন এবং ফ্রিতে ইন্সটল করতে পারবেন। এই গেমটি বড় বড় টুর্নামেন্ট অনুষ্ঠিত করে থাকে এবং ভালো পরিমাণে টাকা পুরস্কার দিয়ে থাকে।

কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে

উপরের অংশ ইতিমধ্যে গেম খেলে টাকা আয় বিকাশে 2024 সম্পর্কে আলোচনা করলাম এখন যারা গেমার গেম খেলতে পছন্দ করে তারা অনেক রকমেরই গেম খেলে থাকে। কম্পিউটারে অনেক গেম রয়েছে যেগুলো আপনারা খেলে টাকা ইনকাম করতে পারবেন এর পাশাপাশি মোবাইলেও অনেক গেম রয়েছে যেগুলো আপনারা খেলে টাকা আয় করতে পারবেন। 

এখন বিষয় হচ্ছে গেমের নাম কি এবং কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে তা অনেকেরই অজানা। আপনাকে মাথায় রাখতে হবে প্রতিটা গেম খেলে টাকা ইনকাম করা যায় না কিছু কিছু গেম রয়েছে যেগুলোতে বিভিন্ন টুর্নামেন্ট রয়েছে সেই টুর্নামেন্ট গুলোতে জয়েন করে ভালো পারফরমেন্স দেখিয়ে সেখানে প্রথম স্থান জয় করে আপনারা ভালো পরিমানে টাকা ইনকাম করতে পারবেন।

আপনারা যারা ভাবছেন পাবজি এবং ফ্রি ফায়ার গেম খেলেই শুধু টাকা ইনকাম করা যায় তা কিন্তু নয় অনেক গেম রয়েছে যেগুলো খেলেও টাকা ইনকাম করা যায় তো চলুন কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে পেমেন্ট নেওয়া যায় এবং গেম খেলে টাকা আয় app এর নাম কি সে সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

গেম খেলে টাকা আয় app 2024

এখন আপনাদের এমন কিছু গেম খেলে টাকা আয় app এর সাথে পরিচয় করিয়ে দিব যে গেমগুলো খেলতে কোন প্রকার অভিজ্ঞতার প্রয়োজন পড়বে না শুধুমাত্র সময় দিতে হবে আর গেম খেলে যেতে হবে তাহলে আপনি টাকা আয় করতে সক্ষম হবেন। 
  • Bingo Cash: বিংগো গেমিং ক্যাশ অ্যাপ কয়েকজন একসাথে মিলে একজন আরেকজনের বিরুদ্ধে গেমটি খেলা হয়ে থাকে। আপনি প্রতিটা ম্যাচে জিতলে নগদ টাকা পাবেন আর সেই টাকা সরাসরি আপনার Paypal একাউন্টে চলে যাবে। এছাড়া এই অ্যাপের সুবিধা হচ্ছে গেম খেলার সময় কোন বিজ্ঞাপন দেখতে হবে না।
  • Solitaire Smash: এটি হচ্ছে খুবই জনপ্রিয় একটি ক্যাসিনো গেম। এই গেমটি বিভিন্ন টুর্নামেন্ট এবং মাল্টিপ্লেয়ারের সাথে খেলা হয়ে থাকে যেটাতে আপনারা নগর টাকা উপার্জন করতে পারবেন। এছাড়া এই গেমটি খেলা এত সহজে আপনি যত দ্রুত বোর্ড পরিষ্কার করবেন তত দ্রুত আপনি ভালো টাকা ইনকাম করতে পারবেন।
  • Freecash: এটি এমন একটি অ্যাপ যেটা কিনা গেম খেলে এবং বিভিন্ন ধরনের ভিডিও ও কাজ সম্পন্ন করে টাকা উপার্জন করতে পারবেন। এই অ্যাপটিতে অনেক ধরনের গেম রয়েছে আপনার যেটি পছন্দ সেই গেমটি খেলে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপটির মাধ্যমে ক্রিপ্টো অথবা পেপালের মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন।
  • Solitaire Cash: এই অ্যাপটি হচ্ছে এমন একটি অ্যাপ যেটাতে ছোট ছোট গেম রয়েছে যেগুলো খেলে জিতে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। এই গেমিং অ্যাপটিতে আপনারা পাঁচ ডলার হলেই উইড্রো করতে পারবেন। আর এটি সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনারা সম্পূর্ণ ফ্রিতে গেমটি খেলতে পারবেন।
  • Pool Payday: আপনি যদি পুল খেলতে ভালবাসেন তাহলে আপনার জন্য হতে পারে সেরা একটি গেমিং অ্যাপ। এই গেমিং অ্যাপটিতে আপনারা টান ভিত্তিক এবং রিয়াল টাইম দুইটি মোডে খেলতে পারবেন।যে এই গেমটি খেলে জিতবে সে নগদ টাকা আয় করতে পারবে এবং সেই টাকা আপনারা Paypal থেকে পরবর্তীতে বিকাশে নিতে পারবেন।

অনলাইনে গেম খেলে টাকা আয় বিকাশে 2024

গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট নেওয়া তো অনেক অ্যাপ রয়েছে কিন্তু গেম খেলার জন্য প্রথমে আপনার যেটি প্রয়োজন হবে সেটি হচ্ছে একটি ভাল ইন্টারনেট সংযোগ এবং কম্পিউটার অথবা একটি ভালো মোবাইল ফোন। আপনার যদি একটি ভালো মোবাইল ফোন না থেকে থাকে তাহলে আপনি অনলাইনে গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে পারবেন না।

আর আপনাকে সব সময় খেয়াল রাখতে হবে সব গেমেই কিন্তু টাকা ইনকাম হয় না কিছু গেম রয়েছে যেগুলো গেম খেলানোর পরিবর্তে টাকা পেমেন্ট করে না তাই আপনাকে যাচাই-বাছাই করে নিতে হবে কোন গেমটিতে সত্যিকার অর্থে টাকা পেমেন্ট করে থাকে। যারা অনলাইনে গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে চান তাদের সুবিধার্থে নিচে বেশ কয়েকটি গেমের নাম দেওয়া হল।
  • Money Bingo Clash
  • Yatzy Dice
  • mCrypto: Play to Earn Crypto
  • Candy Crush Saga
  • MPL
  • Hago
  • Qureka
  • Teenpattigo
  • Khelolegend
  • Bitcoin Pop

কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে টাকা আয় করা যায়

আমাদের মধ্যে যারা গেমার রয়েছে গেম খেলতে পছন্দ করে তাদের মধ্যে অনেকেরই একটি কমন প্রশ্ন সেটি হচ্ছে কম সময়ে বেশি টাকা ইনকাম করা যায় কোন গেম খেলে। কম সময়ে বেশি টাকা ইনকাম করা গেম খেলি সত্যি কথা বলতে এমন কোন গেম নেই। আপনি যেই টাকা ইনকাম করার গেম খেলুন না কেন সেটাতে আপনাকে প্রথমে সময় দিতে হবে তারপর ইনকামটা আস্তে আস্তে বাড়বে।
আপনি যদি বেশি টাকা ইনকাম করতে চান গেম খেলে তাহলে আপনাকে আমি সাজেস্ট করব পাবজি।তবে পাবজি গেম খেলে টাকা ইনকাম করতে হলে আপনাকে এর পিছনে অনেক সময় ব্যয় করতে হবে যখন আপনি এই গেম খেলে এক্সপার্ট হয়ে যাবেন তখন আপনি বিভিন্ন টুর্নামেন্ট জিতে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন এমনকি দেশের বাইরে যাওয়ার ও সুযোগ রয়েছে।

পাবজি গেম খেলে টাকা আয় বিকাশে 2024

বর্তমানে পাবজি গেম খুবই জনপ্রিয় একটি গেম এই গেমটি খেলে বাংলাদেশে A1 sports সহ আরো একটি টিম বিদেশে গিয়েছে এবং সেখানে অনেক টাকা পুরস্কার পেয়েছে যা বলার মত নয়। যারা পাবজি গেম খেলতে পছন্দ করেন এবং কিছুটা হলেও ভালো এক্সপেরিয়েন্স আছে তারা বিভিন্ন টুর্নামেন্টে জয়েন করে ম্যাচ জিতে টাকা ইনকাম করতে পারবেন।

তবে পাবজি গেম খেলতে হলে আপনার অবশ্যই একটি ভাল মোবাইল লাগবে আর একটি ইয়ারফোন লাগবে। ফেসবুকে অনেক pubg গ্রুপ রয়েছে যেগুলোতে প্রতিনিয়ত ফ্রিতে টুর্নামেন্ট খেলানো হয় এবং ভালো পুরস্কার দেওয়া হয় সেগুলো খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

কোন ধরনের গেম খেলে টাকা ইনকাম করা যায়

অনেক ধরনের গেম রয়েছে যেগুলো খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন। প্রথমে আপনাকে আগে পছন্দ করতে হবে আপনি কোন ধরনের গেম খেলতে পছন্দ করেন। যেমনঃ অ্যাকশান গেম, রেসিং গেম, অ্যাডভেনচার গেম, স্ট্যাটেজি গেম ইত্যাদি। বেশিরভাগ মানুষই যেসব গেম খেলে ভালো পরিমাণে টাকা ইনকাম করছে সেই গেমগুলোর নাম নিচে দেওয়া হল।
  1. Fortnite
  2. Apex Legends
  3. League of Legends
  4. Dota 2
  5. Minecraft
  6. Roblox
  7. Valorant
  8. FIFA
  9. Mobile Legends
  10. Second Life
  11. Pokémon GO
  12. Hearthstone
  13. World of Warcraft
  14. EVE Online
  15. Warframe
  16. Rocket League
  17. Call of Duty: Warzone
  18. The Sims 4
  19. Among Us
এই গেমের তালিকার মধ্যে কিছু গেম রয়েছে যেগুলো android এর বাকি গেম গুলো প্রতিটাই পিসি ভার্সনের সেজন্য সেই গেমগুলো খেলতে হলে আপনার একটি পিসি প্রয়োজন হবে তাছাড়া আপনি সেই গেমগুলো খেলতে পারবেন না। বর্তমানে মোবাইলে Call of Duty: Warzone এবং Mobile Legends ও Among Us খেলে ভালো পরিমানে টাকা ইনকাম করছে।

শুধু যে এই গেম গুলো ইন্সটল করে ওপেন করে খেললেই যে টাকা ইনকাম হবে এমনটা না প্রথমে আপনাকে ফেসবুকে অথবা ইউটিউবে একটি ভালো চ্যানেল তৈরি করতে হবে তারপর সেখানে আপনার গেম গুলো খেলার ভিডিওগুলো করতে আপলোড করতে হবে তারপর সেই ভিডিওগুলো মানুষ যখন দেখবে তখন প্রতি ভিউ এ ভালো পরিমাণে টাকা পাবেন। আশা করি কোন ধরনের গেম খেলে টাকা ইনকাম করা যায় তা জানতে পেরেছেন।

মোবাইলে গেম খেলে টাকা আয় বিকাশে 2024

অনেক ইউটিউবে ভিডিও রয়েছে মোবাইলে গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট যেগুলো দেখে টাকা ইনকাম করা তো দূরের কথা উল্টে প্রতারণা শিকার হন। মোবাইলে গেম খেলে টাকা আয় করতে চাইলে আপনাকে ইন্টারন্যাশনাল গেম গুলো খেলতে হবে অর্থাৎ অন্য কান্ট্রির গেম গুলো। যে গেমগুলো খেলে এবং সোশ্যাল মিডিয়ায় গেমের ভিডিও শেয়ার করে ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন।
আমার অভিজ্ঞতা থেকে বলছি অনেকেই অনেকজন মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করার কথা বলবে কিন্তু সেই অ্যাপগুলো নামিয়ে পরবর্তীতে ডিপোজিট করতে বলে তারপরে কিছুদিন অ্যাপগুলো থাকার পর বন্ধ হয়ে যায় ফলে টাকা বিফলে চলে যায় অথবা কাজ করার পরও টাকা পাওয়া যায় না তাই বর্তমানে মোবাইলে গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট দেয় এমন কোন বিশ্বস্ত অ্যাপ নেই বললেই চলে।

লুডু গেম খেলে টাকা ইনকাম

বিভিন্ন গেম খেলে যেমন টাকা ইনকাম করা যায় ঠিক তেমনি লুডু গেম খেলেও টাকা ইনকাম করা যায়।প্লে স্টোরে অসংখ্য লুডু গেম রয়েছে সব গেমে টাকা ইনকাম হয় না তবে কিছু কিছু লুডু গেম রয়েছে যেগুলো ইন্সটল করে একজন আরেকজনের সাথে বাজি ধরে খেললে লুডু থেকে টাকা ইনকাম করা যায়। তবে লুডু খেলাতে জেতার জন্য অনলাইনে তেমন একটা অভিজ্ঞতার প্রয়োজন হয় না।

লুডু খেলতে অভিজ্ঞতার প্রয়োজন হয় না ঠিকই কিন্তু জ্ঞানের প্রয়োজন হয় আপনাকে বুদ্ধি দিয়ে ঘুটি চালাতে হবে তাহলে আপনি একমাত্র জিততে পারবেন। আপনি যে কারো সাথে অনলাইনে লুডুতে পার্টনার হিসেবে খেলতে পারবেন এবং চাইলে টাকা ইনকাম করতে পারবেন। তবে টাকা ইনকামের শুধু কথা ভাবলে হবে না আপনি যদি মুসলিম হয়ে থাকেন তাহলে হালাল ও হারাম দেখে টাকা ইনকাম করতে হবে। 

লুডু খেলে যারা বর্তমানে টাকা ইনকাম করছে তারা বেশিরভাগই একজন আরেকজনের সাথে টাকা বাজি ধরে অর্থাৎ যে জিতবে সে টাকা পাবে। এইভাবে যারা বাজি ধরে লুডু গেম খেলে তারা প্রতিনিয়ত ৩ থেকে ২ হাজার টাকা জিতে থাকে আবার অনেকেই লোভে পড়ে ৪-৫ হাজার টাকারও বেশি হারিয়ে বসে থাকে।

লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2024

ছোট বড় থেকে শুরু করে অনেকেই লুডু খেলতে পছন্দ করে তাই অনেকে চাই যে লুডু গেম খেলে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিতে কিন্তু দুঃখের বিষয় হচ্ছে এমন কোন লুডু গেম নাই যেটাতে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। যেগুলো লুডু গেম রয়েছে সবগুলোই বাইরের দেশের তাই আপনাকে লুডু গেম খেলে টাকা আয় করে Paypal অথবা ব্যাংক কার্ডে নিতে পারবেন।

আপনারা যারা কোন ইনভেসমেন্ট ছাড়া এমনি বিনোদনের কিংবা টাকা আয় করার জন্য লুডু গেম খুঁজছেন তাদের সুবিধার্থে নিচে বেশ কয়েকটি লুডু গেম খেলে টাকা আয় app এর নাম উল্লেখ করলাম।
  • Ludo Superstar
  • Ludo Fantasy
  • Ludo Empire
  • Gamezy
  • Ludo Club
  • Elite Ludo

বাবুল গেম খেলে টাকা ইনকাম ২০২৪

বাংলাদেশসহ অন্যান্য দেশে বাবুল গেম খুবই জনপ্রিয় একটি গেম। অনেক মানুষ কাজের ফাঁকে কিংবা বসে থেকে সময় কাটানোর জন্য বাবুল গেম খেলে থাকে। এই গেমটি ছোট বড় প্রায় সকলেরই পছন্দের একটি গেম। অনেকে জানতে যে থাকেন বা বোনকে আমি খেলে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে। ইন্টারনেটে অনেক বাবুল গেমস রয়েছে যেগুলো খেলে টাকা ইনকাম করা যায়।
  • Bubble Buzz
  • Bubble Burst 2 - Make Money
  • Bubble Cash
উপরের তালিকার মধ্যে সবগুলোতেই আপনি টাকা ইনকাম করতে পারবেন তবে Bubble Buzz একটু সহজেই এবং বেশি পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। বাবুল গেম খেলে টাকা ইনকাম করার কিছু টিপস রয়েছে যেমন youtube এবং সোশ্যাল মিডিয়ায় স্টিম করে টাকা ইনকাম করা। এছাড়া আপনি যদি মনে করেন শুধু বাবুল গেম খেলে টাকা ইনকাম করবেন তাহলে বাবুল গেমের বিভিন্ন টুর্নামেন্টে জয়েন করতে হবে।

গেম খেলে টাকা ইনকাম ২০২৪

অনেকেই গেম খেলে টাকা আয় বিকাশে কিংবা বিভিন্ন গেমিং অ্যাপের মাধ্যমে গেম খেলে টাকা ইনকাম করতে চান। অনেকেই বিনোদনের জন্য গেম খেলে থাকে কিন্তু গেম খেলে টাকা ইনকাম করতে হলে সর্বপ্রথম আপনাকে একটি গেম বেছে নিতে হবে যেটি আপনি সবচেয়ে ভালো খেলতে পারেন এবং অভিজ্ঞতা আছে। 

ভালো একটি গেম বেছে নেওয়ার পর সেই গেমটি খেলে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে হবে।যাতে আপনার গেম খেলা মানুষ দেখতে পায় এবং মানুষ দেখার ফলে আপনি সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম গুলো থেকে গেম খেলে টাকা ইনকাম করতে সক্ষম হবেন। 

গেম খেলে টাকা আয় app ডাউনলোড করার পদ্ধতি

অনেকেই গেমের নাম জানে কিন্তু গেমটি কিভাবে ডাউনলোড করতে হয় সেটি জানেনা। গেম খেলে টাকা app ডাউনলোড করা খুবই সহজ। প্রথমে আপনার মোবাইল অথবা কম্পিউটারের মাধ্যমে যে কোন একটি ব্রাউজার ওপেন করুন তারপর গেমের নামটি লিখুন দিয়ে সার্চ করুন তাহলেই গেমটি ডাউনলোড করার অপশন পেয়ে যাবেন। 

আর যদি গেমটি প্লে স্টোরে থাকে তাহলে প্রথমে প্লে স্টোরে গিয়ে গেমটির নাম লিখে সার্চ দিবেন আর যদি পেয়ে যান তাহলে গেমের পাশে ইনস্টল লেখা অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করলে আপনার গেমটি আপনার মোবাইলে নেমে যাবে এবং আপনি খুব সহজে ফ্রিতে খেলতে পারবেন।অনেক গেম রয়েছে যেগুলো ডাউনলোড করা যায় না এর কারণ হচ্ছে সেগুলো টাকা দিয়ে কিনতে হবে।

গেম খেলে টাকা আয় বিকাশে 2024 বিষয়ে কিছু সতর্কতা

গেম খেলে টাকা ইনকাম করার অনেক অ্যাপস রয়েছে কিন্তু প্রতিটা অ্যাপ বিশ্বস্ত না কিছু গেমিং অ্যাপ রয়েছে যেগুলো দিনের পর দিন খেলে জ্বর বড় কোন টাকা পয়সা দিবে না আবার কিছু গেমিং অ্যাপস রয়েছে যেগুলো খেললে টাকা পয়সা দেয় না ঠিকই কিন্তু আপনি যখন সেই গেমগুলো খেলে বিভিন্ন সোশ্যাল মিডিয়া শেয়ার করবেন তখন সেখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।
অনেক বাজি ধরা লুডু গেম রয়েছে যা এই আর্টিকেলে লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2024 অংশতে আপনাদের জানিয়েছি। কখনো কারো সাথে বাজি ধরে লুডু গেম খেলতে যাবেন না কারণ হয়তো আপনি প্রথমে ১০০০ টাকা জিতবেন কিন্তু পরবর্তীতে এমনও হতে পারে আপনি নিঃস্ব হয়ে গেছেন অর্থাৎ গেম হেরে সব টাকা পয়সা হারিয়ে গেছে বলতে গেলে এটি একটি নেশার মতো গেম।

তাই আমি সাজেস্ট করব এইসব কেমনে খেলে আপনি ভালো মানের ইন্টারন্যাশনাল গেম খেলুন যেগুলোতে টুর্নামেন্ট খেলে বাইরের দেশে যাওয়া যায় এবং ভালো পরিবারের টাকা আর্নিং করে আনা যায় এছাড়া দেশেও অনেক টুর্নামেন্ট হয় যেগুলোতে জিততে পারলে প্রতিনিয়ত টাকা পাওয়া যায়।গেমগুলোর নাম হচ্ছেঃ PUBG, Mobile Legends, Valorant ইত্যাদি।

গেম খেলে টাকা আয় বিকাশে সম্পর্কে লেখকের শেষ কথা

বর্তমান সময়ে গেম খেলে টাকা আয় করা খুবই সহজ যদি আপনি সঠিক গেম এবং ভালোভাবে পারফরম্যান্স দেখে সেই গেমটা খেলতে পারেন তাহলে আপনি খুব সহজেই টাকা ইনকাম করতে সক্ষম হবেন। অনেক গেম রয়েছে যেগুলো সরাসরি টাকা প্রদান করে না কিন্তু সেগুলো খেলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে টাকা ইনকাম করতে পারবেন।

এছাড়া এই আর্টিকেলে গেম খেলে টাকা আয় বিকাশে 2024 সম্পর্কেও আপনাদের জানিয়েছি আশা করি আপনি সম্পূর্ণ পোস্টটি পড়েছেন। সত্যি কথা বলতেই বাংলাদেশে এখনো বিশ্বস্ত কোন গেমিং অ্যাপ বের হয়নি যার মাধ্যমে আপনি গেম খেলে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আপনার যদি কোন প্রশ্ন থাকে তাহলে নিচে কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Edu 360 BD নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url