বোয়েসেল রোমানিয়া নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত জানুন

বোয়েসেল রোমানিয়া নিয়োগ নতুন করে কর্মী নিবে প্রকাশ করেছে এবং সে বিজ্ঞপ্তিতে ৬০০ জন কর্মী নিবে। তাই যারা রোমানিয়া যেতে চাচ্ছেন তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। আজকের এই আর্টিকেলে বোয়েসেল রোমানিয়া নিয়োগ বিজ্ঞপ্তি নতুন করে কর্মী নিবে এবং আবেদন করতে কি কি কাগজপত্র দরকার হয় সকল খুঁটিনাটি বিষয়ে আলোচনা করব। 
বোয়েসেল রোমানিয়া নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত জানুন
আপনি যদি সরকারিভাবে রোমানিয়া যেতে ইচ্ছুক হন তাহলে বোয়েসেল বোয়েসেল রোমানিয়া নিয়োগ নতুন বিজ্ঞপ্তি এর মাধ্যমে যেতে পারেন। কারণ সরকারিভাবে গেলে অনেক সুযোগ-সুবিধা পাওয়া যায় যা আপনি বেসরকারি ভাবে গেলে সেই সুযোগ সুবিধা গুলি পাবেন না। তাই এ অংশে আমরা বোয়েসেল রোমানিয়া নিয়োগ সম্পর্কে বিস্তারিত খুঁটিনাটি তুলে ধরার চেষ্টা করব।

বোয়েসেল রোমানিয়া নিয়োগ নতুন করে কর্মী নিবে

বর্তমান সময়ে বাংলাদেশ থেকে হাজারো লোকজন বিদেশের কাজে যাওয়ার জন্য অনেক আগ্রহী হয়ে পড়েছেন অনেকে আছেন যারা সরকারিভাবে রোমানিয়া যেতে চাচ্ছেন কিন্তু কোন মাধ্যম খুঁজে পাচ্ছেন না। বোয়েসেল রোমানিয়া নিয়োগ নতুন বিজ্ঞপ্তি ছেড়েছে যার মাধ্যমে কম খরচে এবং ভালো বেতনে কাজ করতে পারবেন। 


এবং আরেকটি কথা শুনে আপনারা খুশি হবেন যে বোয়েসেল এর মাধ্যমে রোমানিয়া নিয়োগ নতুন বিজ্ঞপ্তিতে ৬টি পদে ৪৭ হাজার ৩০০ টাকা বেতনে ৬০০ জন কর্মী নেয়া হবে।
  • কোম্পানির নামঃ এশিয়া কন্টিনেন্টাল গ্রুপ
  • জন সংখ্যাঃ ৬০০ জন কর্মী।
  • পদ সংখ্যাঃ ৬টি
  • বেতন কতঃ ৪৭৩০০ টাকা
  • কাজের ডিউটির সময়ঃ ১২ ঘন্টা।
  • সপ্তাহিক ছুটিঃ ১দিন।
  • চাকরিঃ বেসরকারি চাকরি।
  • শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি পাস।
  • আবেদনের ওয়েবসাইটঃ https://boesl.gov.bd/
  • সপ্তাহে কতদিন কাজ করতে হবেঃ ৬ দিন
  • থাকা ও খাওয়ার ব্যবস্থাঃ কোম্পানি বহন করবে
তবে বিজ্ঞপ্তিতে বলা রয়েছে যে নির্দিষ্ট একটি কাজের ক্যাটাগরি রয়েছে যে ক্যাটাগরির ওপর যার বেশি দক্ষতা রয়েছে তাদেরকে নির্বাচিত করে রোমানিয়া কাজের জন্য আবেদন করতে পারবেন। এক্ষেত্রে আপনি সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন 

এবং আবেদনের জন্য প্রয়োজনীয় কাগজপত্র এবং অভিজ্ঞতা সনদপত্র প্রদান করতে হবে কারণ আপনাকে প্রমাণ করতে হবে যে আপনার সেই কাজগুলি ওপর অভিজ্ঞতা রয়েছে তাই আপনাদের সুবিধার্থে নিচে বোয়েসেল রোমানিয়া নিয়োগ পদ সমূহ গুলো দেওয়া হল।

বোয়েসেল রোমানিয়া নিয়োগ কাজ সমূহ এবং কতজন লোক নিবে

অনেকেরই মনে প্রশ্ন জাগতে পারে যে রোমানিয়া নিয়োগের কাজের সময় কত এবং কত ঘন্টা কাজ করতে হবে এবং এর যোগ্যতা কি কি সকল বিষয় এই অংশে আমরা আলোচনা করব। আপনারা যারা সরকারি ভাবে বোয়েসেল এর মাধ্যমে রোমানিয়া যেতে চান তারা ভাতা সহ আরো অনেক সুযোগ-সুবিধা পাবেন। 

এবং আপনার থাকা খরচ খাওয়া যাতায়াত খরচ ইত্যাদি সকল কিছু রোমানিয়া কোম্পানি বহন করবে।তাই বেশি কথা না বলে চলুন কোন কোন কাজগুলো অভিজ্ঞতা থাকলে আপনি বোয়েসেল রোমানিয়া যেতে পারবেন সেই সম্পর্কে জেনে নেওয়া যাক।
  • রাজমিস্ত্রি = ১০০ জন কর্মী নিবে
  • প্লাম্বার এবং গ্যাস ফিটার = ৭০ জন কর্মী নিবে
  • ইলেকট্রিশিয়ান = ৮০ জন কর্মী নিবে
  • ওয়েন্ডার = ৫০ জন কর্মী নিবে
  • সাটারিং = ২০০ জন কর্মী নিবে
  • টাইলস মিস্ত্রি = ১০০ জন কর্মী নিবে
অপরের উল্লেখিত এ কাজগুলোতে ৬০০ জন কর্মী নেয়া হবে আপনার যদি এই কাজগুলোর ভিতর যে কোন একটিতে ভালো অভিজ্ঞতা থেকে থাকে তবে আপনি বোয়েসেল রোমানিয়া নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। 

তবে আপনার যদি এইসব কাজে অভিজ্ঞতা না থেকে থাকে তবে আবেদন করে কোন লাভ নেই কারণ তারা যাচাই বাছাই করে যাদের বেশি অভিজ্ঞতা রয়েছে তাদেরকে নিবে। আশা করি বুঝতে পেরেছেন রোমানিয়ায় বোয়েসেল এর মাধ্যমে কতজন শ্রমিক নেবে এবং কোন কোন কাজে নিবে।

বোয়েসেল রোমানিয়া নিয়োগ শর্তবলি

যারা বোয়েসেল এর মাধ্যমে রোমানিয়ায় যেতে চান তাদের জন্য কিছু শর্ত বলে রয়েছে। প্রথমত ওপরের কাজের ক্যাটাগুলিতে আবেদন করার জন্য অবশ্যই একটি পরীক্ষা দিতে হবে এবং প্রশিক্ষণ কেন্দ্র থেকে অভিজ্ঞতা অর্জন করতে হবে এবং ন্যূনতম এসএসসি পাস হতে হবে 


এছাড়াও প্রশিক্ষণ শেষ হয়ে গেলে একটি সনদপত্র দেওয়া হয় এবং সেই সনদপত্রটি ফটোকপি হবে এবং পাসপোর্ট সহ অন্যান্য কাগজপত্র কি কি লাগবে সেগুলো নিচে দেওয়া হল।

বোয়েসেল রোমানিয়া নিয়োগ প্রয়োজনীয় কাগজপত্র দরকার

বোয়েসেল এর মাধ্যমে রোমানিয়া নিয়োগ এর জন্য আবেদন করতে কিছু কাগজপত্র দরকার যে যে কাগজপত্র গুলো লাগবে সেই কাগজপত্রতে যদি কোন ভুল ত্রুটি থেকে থাকে তবে সেটি আগেই সংশোধন করে নিন। 

এক্ষেত্রে যদি কাগজপত্র কোন ভুলত্রুটি থেকে থাকে তবে আপনার আবেদন বাতিল হয়ে যেতে পারে।তাই আসন জেনে নেওয়া যাক রোমানিয়া নিয়োগ বিজ্ঞপ্তি আবেদনের জন্য কি কি কাগজপত্র দরকার সেগুলো জেনেনি।
  • ১২ কপি রঙ্গিন ছবি (ছবির সাইজ- ৪৫ x ৫৫)
  • চেয়ারম্যান কর্তৃক সনদপত্র
  • জীবন বৃত্তান্ত
  • একটি বৈধ পাসপোর্ট
  • পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট
  • ছবিটি হতে হবে সাদা ব্যাকগ্রাউন্ডের
  • জাতীয় পরিচয় পত্র
আবেদন করার পর মেসেজ বা অন্য কিছুর মাধ্যমে জানিয়ে দেয়া হবে এবং আপনাকে বোয়েসেল
কর্তৃক ডাকা হবে এবং প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে এবং মূলকপি নিয়ে যেতে হবে।

বোয়েসেল এর মাধ্যমে রোমানিয়া নিয়োগ এর কাজের বেতন কত

রোমানিয়া যারা কাজ করতে যাবেন তাদের প্রত্যেক জনের বেতন হবে ৫০০ থেকে ৭০০ ডলার পর্যন্ত অর্থাৎ বাংলাদেশি টাকায় প্রায় ৫৪ থেকে ৭৬ হাজার টাকা। এছাড়াও সেখানে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পাবেন যেমন ওভারটাইম কাজ করতে পারবেন।

বোয়েসেল রোমানিয়া নিয়োগের এর যোগ্যতা

রোমানিয়া নিয়োগ বিজ্ঞপ্তি বোয়েসেলের মাধ্যমে যারা আবেদন করতে চাচ্ছেন তাদের জন্য কিছু কথা।আবেদন করার আগে আপনার আবেদনের যোগ্যতা সম্পর্কে জানা খুবই গুরুত্বপূর্ণ আপনি যদি এসএসসি পাশ করে থাকেন বা তার থেকেও পড়ালেখা বেশি করে থাকেন তাহলে আপনি নিশ্চিন্তাই আবেদন করতে পারেন। যারা এসএসসি শিক্ষাগত যোগ্যতা নাই তারা আবেদন করতে পারবেন না।


এবং আপনি যে কাজের জন্য আবেদন করছেন সে কাজের দক্ষতা সনদপত্র হিসেবে প্রমাণ করতে হবে তাছাড়া আপনি আবেদন করতে পারবেন না আশা করি আপনি রোমানিয়া নিয়োগ বিজ্ঞপ্তি যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন এবং আরো বিস্তারিত জানতে বোয়েসেল অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে পারেন।

উপসংহার 

আমি আপনাদেরকে আরেকটু সংক্ষেপে সবকিছু বলে দিই বোয়েসেল রোমানিয়া নিয়োগ নতুন বিজ্ঞপ্তিতে আবেদন করতে হলে আপনার অবশ্যই ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাশ হতে হবে এবং আপনি যেই কাজের জন্য আবেদন করতে চাচ্ছেন সেই কাজের প্রমাণ অর্থাৎ সনদপত্র দেখাতে হবে তাছাড়া আপনি আবেদন করতে পারবেন না।

এছাড়াও আপনাদেরকে আগেই জানিয়ে দিয়েছি বেতন এবং কয় ঘন্টা কাজ করতে হবে ও সপ্তাহিক ছুটি সকল খুঁটিনাটি বিষয়ে আশা করি আপনি আর্টিকেলটি সম্পূর্ণ পড়েছেন এবং সকল কিছু জানতে পেরেছেন যদি আপনার কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচে কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Edu 360 BD নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url