ডেইলি ৫০০ টাকা ইনকাম | মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট

বর্তমান সময়ে খেটে কাজ করে টাকা আয় করা খুবই কঠিন তাই আপনি চাইলে এই ডিজিটাল যুগে বুদ্ধিকে কাজে লাগিয়ে আপনার মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আপনি যদি ডেইলি ৫০০ টাকা ইনকাম করতে চান তাহলে সঠিক জায়গায় এসেছেন আজকের এই পোস্টে কিভাবে ডেইলি ৫০০ টাকা ইনকাম করবেন এবং মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app সম্পর্কে আলোচনা করব।
ডেইলি ৫০০ টাকা ইনকাম | মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app
বর্তমানে প্রযুক্তি এতটাই এগিয়ে গিয়েছে যে আমরা চাইলে ঘরে বসে ইন্টারনেটের মাধ্যমে এখন সবকিছুই করতে পারি যেমন কেনাকাটা থেকে শুরু করে সিনেমা দেখা এবং অনলাইনে পড়াশোনাও করতে পারি।তাই আপনি যদি চান আপনার মোবাইল দিয়ে ডেইলি ৫০০ টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে তাহলে এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন কারণ নিচে অনলাইন ইনকামের ১৫টি উপায় সম্পর্কে আলোচনা করব।
পোস্ট সূচীপত্রঃ 

ডেইলি ৫০০ টাকা ইনকাম

আজকাল বিদেশে প্রায় সমস্ত কোম্পানি অন্য কোম্পানির সাথে লেনদেন করে ডাটা নিয়ে কাজ করে তাই প্রতিদিন যে কোম্পানিগুলোর কাছ থেকে ডাটা নেয়া হয় সেই সব ডাটা পরিচালনা করার জন্য অনলাইন থেকে অনেক ডাটা এন্ট্রি কাজ পারে এমন ব্যক্তিদের হায়ার করে থাকে তাই বলা যায় অনলাইন জগতে ডাটা এন্ট্রি একটি জনপ্রিয় কাজ। 

এবং আপনি জেনে অবাক হবেন যে এই কাজটি করতে খুব বেশি শিক্ষাগত যোগ্যতা কিংবা দক্ষতা প্রয়োজন পড়ে না। আপনি যদি ডেইলি ৫০০ টাকা ইনকাম করতে চান তাহলে আপনার জন্য বেস্ট হবে ডাটা এন্ট্রির কাজ। এখন আপনি ডাটা এন্ট্রির কাজ কিভাবে করবেন প্রথমে আপনাকে ফ্রিল্যান্সিং যেসব প্ল্যাটফর্ম রয়েছে যেমনঃ Upwork, peopleperhour এইসব প্লাটফর্ম গুলোতে অ্যাকাউন্ট খুলতে হবে।
তারপর সেখানে অসংখ্য ডাটা এন্টির কাজ দেখতে পাবেন সেখানে ক্লাইন্টদেরকে Send Proposal পাঠাতে হবে তারপর তারা আপনাকে কাজটি দিবে। এই ডাটা এন্ট্রি এমন একটি কাজ বাইরের বড় বড় কোম্পানিগুলো যদি আপনাকে পছন্দ হয় তাহলে মাসিক চুক্তিতে চাকরি পর্যন্ত পেয়ে যেতে পারেন।

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app

প্রতিটি দেশ যেমন প্রযুক্তির দিক দিয়ে এগিয়ে গিয়েছে ঠিক তেমনি জীবন যাপনের জন্য অনেক উন্নতি এনেছে তার মধ্যে অন্যতম হচ্ছে শিক্ষা। আমাদের চারপাশে এবং বিভিন্ন দেশ-বিদেশে বেশিরভাগ শিক্ষার্থীরাই এখন ইন্টারনেট ব্যবহার করে বাড়িতে বসে থেকেই স্কুল কলেজে না গিয়েই পড়াশোনা করছে এবং জ্ঞান অর্জন করছে।

এছাড়া পরীক্ষার রেজাল্ট ভালো করার জন্য অনলাইনে বিভিন্ন ধরনের কোর্স রয়েছে যেগুলো শিক্ষার্থীরা অনলাইনে বসে থেকে করে ভালো রেজাল্ট করছে। অনলাইন জগতে শিক্ষার যেমন জনপ্রিয়তা বেড়েছে ঠিক তেমনি শিক্ষার্থীদের চাহিদা তেমনি বেড়েই চলেছে তাই আমি বলব আপনি যদি একজন ভালো জ্ঞানী ওয়ালা শিক্ষক অথবা শিক্ষিকা হয়ে থাকেন তাহলে অনলাইন হতে পারে আপনার একটি ইনকামের পথ।

আপনি আপনার জ্ঞান এবং বুদ্ধিকে কাজে লাগিয়ে এই অনলাইনে জগতে অনলাইনে বিভিন্ন সেক্টরে যেমনঃ Facebook, Youtube এই সকল অ্যাপস ব্যবহার করে ছাত্র-ছাত্রীদের পড়িয়ে ভালো পরিমানে টাকা আয় করতে পারবেন।

দিনে ৫০০ টাকা ইনকাম apps - daraz bd app ব্যবহার করে

বর্তমানে প্রযুক্তির দিক দিয়ে এতটাই উন্নত হয়েছে যে আপনি বাড়িতে বসে থেকেই বাজারে না গিয়ে বিভিন্ন পণ্য অর্ডার দেওয়া মাত্রই বাড়িতে এসে পৌঁছে দিয়ে যাচ্ছে। বাংলাদেশের জনপ্রিয় একটি অনলাইন কেনাকাটার অ্যাপস হচ্ছে দারাজ। এই দারাজ অ্যাপের জনপ্রিয়তা আগে না থাকলেও বর্তমানে এর জনপ্রিয়তা অনেক বেড়েছে।

এখন প্রায়ই বাজার শহরে সবাই অনলাইনে কেনাকাটার জন্য দারাজ অ্যাপটি ব্যবহার করে থাকে। আপনি কি জানেন আপনি চাইলে এই দারাজ অ্যাপ এর মাধ্যমে প্রতিদিন মিনিমাম ৫০০ টাকা ইনকাম করতে পারবেনএবং আপনার ব্যবসাও পরিচালনা করতে পারবেন। 

আপনি চাইলে এই দারাজ অ্যাপটি ব্যবহার করে আপনার ব্যবসা কিংবা দোকানের বিভিন্ন মালামাল বিক্রি করে দিনে ৫০০ টাকা কেন এর চাইতে বেশি টাকা ইনকাম করা সম্ভব। বর্তমানে অনেক দোকান ব্যবসায় রয়েছে যারা অনলাইনে দারাজের মাধ্যমে পণ্য বিক্রি করে টাকা ইনকাম করছে। অথবা আপনি চাইলে দারাজ এর মাধ্যমে পণ্য ডেলিভারি করেও ডেইলি ৪০০ ৫০০ টাকা ইনকাম করতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট - আর্টিকেল রাইটিং করে ইনকাম

অনেক ছাত্র-ছাত্রীরা চাই যে পড়ালেখার পাশাপাশি পার্টটাইম একটি জব থাকুক তাদের জন্য বেস্ট হবে আর্টিকেল রাইটিং। গুগলে আমাদের মত অনেক বাংলাদেশী ওয়েবসাইট রয়েছে যেগুলোতে বাংলা কন্টেন্ট লেখালেখির জন্য লোক খুঁজে থাকে তাই আপনি যদি চান বাংলা আর্টিকেল লিখে ফ্রিতে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে। 

তাহলে গুগল এ গিয়ে বিভিন্ন বাংলা ওয়েবসাইট খুজে এবং সেই ওয়েবসাইটের এডমিনের সাথে কথা বলে আপনি সেই সকল ওয়েবসাইটে একটি আর্টিকেল লেখার বিনিময় টাকা ইনকাম করতে পারবেন এবং সেই টাকা বিকাশে পেমেন্ট নিতে পারবেন। তাই ফ্রিতে ইনকাম করার এর চাইতে আর বড় সহজ উপায় আর কিছু হতে পারে না।

দৈনিক ১০০০ টাকা ইনকাম - পাঠাও রাইডার করে টাকা ইনকাম

এই গ্যাঞ্জাম শহরে অনেকেই এক জায়গা থেকে আরেক জায়গায় দ্রুত পৌছাতে বাইক ভাড়া করে থাকে যাকে বলা হয়ে থাকে পাঠাও রাইডার। আপনি যদি দৈনিক ১০০০ টাকা ইনকাম করতে চান এবং আপনার কাছে যদি একটি বাইক থেকে থাকে তাহলে আপনি পাঠাও রাইডার হিসেবে কাজ করে দৈনিক ১০০০ টাকারও বেশি ইনকাম করতে পারবেন খুব সহজেই।
পাঠাও রাইডারের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে তাই আপনি যদি বেকার বাড়িতে বসে থাকেন এবং আপনার কাছে যদি একটি বাইক থাকে তাহলে দেরি না করে আপনার প্রিয় শহরটিতে পাঠাও রাইডার হিসেবে কাজ করুন এবং একটি ভাল এমাউন্ট রিসিভ করুন।

দৈনিক ৪০০ ৫০০ টাকা ইনকাম - ফুডপান্ডা ডেলিভারি ম্যান হয়ে টাকা ইনকাম

আমরা সবাই জানি যে বর্তমানে অনেকেই বাইরে গিয়ে দোকান থেকে কষ্ট করে খাবার না কিনে নিজের ঘরে বসেই মোবাইল ইন্টারনেটের মাধ্যমে খাবার অর্ডার দিয়ে দিচ্ছে এবং সেই খাবার গেট খুললেই পাওয়া যাচ্ছে কোন প্রকার কষ্ট করে রান্না করে খাওয়ার প্রয়োজন হচ্ছে না। তাই আপনি যদি দৈনিক ৪০০ ৫০০ টাকা ইনকাম করতে চান তাহলে আপনার জন্য বেস্ট হবে foodpanda

foodpanda হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় একটি খাবার ডেলিভারি প্রতিষ্ঠান যেখানে অনেক তরুণ তরুণীরা ডেলিভারি ম্যান হিসেবে কাজ করে দৈনিক ৪০০ ৫০০ টাকা ইনকাম করছে। আপনি যত বেশি খাবার ডেলিভারি করবেন তত বেশি ইনকাম করতে পারবেন।

প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট - খাদ্য ব্যবসার পাশাপাশি অনলাইন ইনকাম

আপনি চাইলে খাদ্য ব্যবসার পাশাপাশি অনলাইন থেকে বিকাশের মাধ্যমে প্রতিদিন ৩০০ ৪০০ টাকারও বেশি ইনকাম করতে পারবেন। আপনি যদি প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট নিতে চান তাহলে প্রথমেই আপনাকে একটি মুদিখানার দোকান দিতে হবে এবং সেখানে ফেক্সিলোড থেকে শুরু করে বিকাশে টাকা লেনদেনের ব্যবস্থা করতে হবে। 

তাহলে আপনি মানুষের টাকা বিকাশের মাধ্যমে উত্তোলন এবং লেনদেন করার মাধ্যমে বিকাশ আপনাকে অর্থ প্রদান করবে এবং আপনি চাইলে বিকাশের বিভিন্ন পোস্টার মাধ্যমে সেখান থেকে টাকা ইনকাম করতে পারবেন যার ফলে আপনার ব্যবসা চলবে এর পাশাপাশি প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

অনলাইন গেম খেলে টাকা ইনকাম - ইউটিউবার হয়ে

বর্তমানে অনেক তরুণ তরুণীরাই অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করছে। আমরা অনেকেই ছেলে অথবা মেয়ে খেলতে পছন্দ করি সেটা হোক PUBG কিংবা Free Fire ইত্যাদি আবার অনেকেই এই গেম খেলে নিজের একটি ক্যারিয়ার দাঁড় করাতে চাই যাতে তার গেম খেলা হয় এবং এর পাশাপাশি টাকা ইনকাম হয়।

আপনি যদি গেম খেলে ভালো পরিমানে টাকা ইনকাম করতে চান তাহলে আপনার জন্য বেস্ট হবে একজন ইউটিউবার হয়ে গেম খেলে টাকা ইনকাম করা। ইউটিউবে অনেক গেমার রয়েছে যারা প্রতিনিয়ত বিভিন্ন গেমের ভিডিও ইউটিউবে ছেড়ে অনেক টাকা ইনকাম করছে।

 এর জন্য প্রথমে আপনাকে পরিশ্রম করে একটি ইউটিউবে চ্যানেল দার করাতে হবে তারপর সেখানে আপনি গেম খেলে বিভিন্ন রকম গেমের ভিডিও টিপস এন্ড টিপসের ভিডিও ছেড়ে টাকা ইনকাম করতে পারবেন কিভাবে আপনি যখন ভিডিওটি ছাড়বেন তখন সেখানে ভিউয়ার্সদের বিভিন্ন অ্যাড দেখানো হবে আর সেই অ্যাডের বদলতে আপনি টাকা পাবেন।

তবে আপনার youtube চ্যানেলটি মনিটাইজেশন করতে হবে আর মনিটাইজেশন করতে হলে আপনার ইউটিউব চ্যানেলে ১০০০ সাবস্ক্রাইবার এবং ৪০০০ ওয়াচ টাইমিং লাগবে তারপর থেকে আপনি গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন ইউটিউব থেকে। আপনি যদি কোন ভাবে একবার ইউটিউবে প্রতিষ্ঠিত হয়ে যান তাহলে প্রতিদিন ৫০০/ ১০০০ টাকার বেশি ইনকাম করতে সক্ষম হবেন।

২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট

আপনারা যারা চাচ্ছেন ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট নিতে তাদেরকে বলছি এই অফারটি এখন আর চালু নেই তবে আপনি চাইলে বিকাশ অ্যাপের মাধ্যমে বিকাশ থেকে আরও বেশি পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন এবং বিকাশে পেমেন্ট নিতে পারবেন। বিকাশে ফ্রি ২৪০ টাকা ইনকাম করার জন্য আপনাকে বিকাশের রেফারেল অফার নিয়ে কাজ করতে হবে যেহেতু ২৪০ টাকা ফ্রি বিকাশ পেমেন্ট এই অফারটি সাময়িকভাবে বন্ধ রেখেছে তাই।

বিকাশ রেফারেল অফার নিয়ে কাজ করতে হলে প্রথমে আপনাকে প্লে স্টোরে গিয়ে আপনার বিকাশ অ্যাপসটি ইন্সটল করে নিন তারপর আপনার মোবাইল নাম্বার দিয়ে লগইন করে নিন তারপর আপনার কাজ হচ্ছে যারা বিকাশ অ্যাপ কখনো ইউজ করেনি তাদেরকে ইনভাইট পাঠানো তারা যদি সেই ইনভাইটটি আপনার গ্রহণ করে তাহলে আপনি পাবেন ৫০ টাকা জন প্রতি।

অর্থাৎ আপনি যদি ১০ জনকে ইনভাইট করেন বিকাশ রেফারেল অফার ব্যবহার করে তাহলে আপনি ৫০০ টাকা ইনকাম করে নিবেন এবং সেই টাকা ফ্রি বিকাশ পেমেন্ট নিয়ে পকেটে নিতে পারবেন তাহলে এখন আপনি ভাবছেন যে ২৪০ টাকা ফ্রি বিকাশ পেমেন্ট এই অফারটি চাইতে বর্তমানে যে রেফারেল অফারটি রয়েছে সেটাই ভালো জ্বি একদম আপনি ঠিকই ভেবেছেন।

লুডু খেলে টাকা ইনকাম - ওয়েব ডেভেলপমেন্ট করে ইনকাম

বর্তমানে এই ডিজিটাল যুগে আপনি অনলাইনে অনেক রকম ভাবে ইনকাম করতে পারবেন তবে সেই পথ গুলো না জানার কারণে অনেক মানুষই ইনকাম থেকে বঞ্চিত থাকছে আপনি কি জানেন আপনি চাইলে লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন কিংবা ওয়েব ডেভেলপমেন্ট করে টাকা ইনকাম করতে পারবেন।

প্রথমে লুডু খেলে কিভাবে টাকা ইনকাম করবে সেটার কথাই বলি। প্লে স্টোরে অনেক লুডু গেম রয়েছে তবে সবগুলো না কিছু কিছু লুডু গেম রয়েছে যেগুলো অনলাইনে একজনের সাথে আরেকজন খেললে আপনি যদি তার সাথে খেলে জিতে যান তাহলে আপনি কয়েন পাবেন আর সেই কয়েনটি কনভার্ট করে টাকাতে রূপান্তর করে বিকাশে পেমেন্ট নিয়ে পকেটে নিতে পারবেন।

এবার আসা যাক ওয়েব ডেভলপমেন্ট করে কি করে টাকা ইনকাম করবেন। অনলাইন এবং ফ্রিল্যান্সিং জগতের মধ্যে অন্যতম ইনকামের উৎস হচ্ছে ওয়েব ডেভেলপমেন্ট করে ইনকাম। ওয়েব ডেভেলপমেন্ট করে আপনি ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। তবে এই ইনকাম করতে হলে আপনাকে ওয়েব ডেভেলপমেন্ট কিভাবে করতে হয় সেটি জানা লাগবে।

আপনি যদি ওয়েব ডেভেলপমেন্ট শিখেন তাহলে আপনার উচিত হবে সর্বপ্রথম HTML দিয়ে শুরু করার কারণ এটি দিয়ে শুরু করলে অনেক সহজ হয়। আপনি যখন ওয়েব ডেভেলপমেন্ট এর কাজ জেনে যাবেন সকল Linkdin এবং অন্যান্য ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্মে ক্লাইন্টরা তাদের ওয়েবসাইটকে ডেভেলপমেন্ট করতে দিবে আপনাকে এর বিনিময়ে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম - ফ্রিল্যান্সিং করে ডেইলি ৫০০/১০০০ টাকা ইনকাম

প্রিয় বন্ধুগণ সত্যি কথা বলতে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম বলতে কিছু হয় না আপনি যেই মাধ্যমে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করার কথা ভাবছেন প্রথমে হয়তোবা খেলতে পারবেন পরবর্তী যখন খেলতে যাবেন সেখানে টাকা রিচার্জ করে তারপর খেলতে হবে তাই এইসব ফ্রি লটারি খেলে টাকা ইনকাম যারাই বলে তাদের কাছ থেকে দূরে থাকুন।

আপনি যদি সত্যি টাকা ইনকাম করতে চান তাহলে আমি বলব আপনি ফ্রিল্যান্সিং করুন। আপনি যদি একটি সঠিক এবং ভালো আইটি সেন্টারে ফ্রিল্যান্সিং শিখেন তাহলে প্রতিদিন মিনিমাম ৫০০ টাকা ইনকাম করতে সক্ষম হবেন। ফ্রিল্যান্সিং সেক্টরে অনেকগুলো কার্য রয়েছে যেমনঃ ওয়েব ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ডাটা এন্ট্রি, ব্লগিং , অ্যাফিলেট মার্কেটিং এবং ডিজিটাল মার্কেটিং ইত্যাদি।

এইগুলোর মধ্যে আপনার সবচেয়ে জনপ্রিয় যেটি হচ্ছে সেটি ডিজিটাল মার্কেটিং। ডিজিটাল মার্কেটিং করে আপনি ডেইলি ৫০০/১০০০ টাকারও বেশি ইনকাম করতে পারবেন। আর যদি আপনি এই কাজের ওপর অনেক ভালো অভিজ্ঞতা এবং দক্ষতা হয়ে যায় তখন আপনি মাস গেলে ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট - ওয়েবসাইট থেকে ইনকাম

বর্তমানে অনলাইন জগতে টাকা ইনকাম করতে বেশি পরিশ্রম করতে হয় না তবে বুদ্ধি খাটিয়ে চলতে হয় তাহলেই আপনি অনলাইন থেকে খুব সহজে ইনকাম করতে পারবেন। বর্তমানে বাংলাদেশের বেশ কিছু অ্যাপস রয়েছে যেগুলোতে অ্যাড দেখে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নেওয়া যায়।
তবে প্রথম প্রথম কিছুদিন অ্যাপস গুলো থাকলেও পরবর্তীতে ঠিক মতন পেমেন্ট করে না। তাই আপনাদেরকে আমি বলবো আপনি এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নয় বরং এড দেখিয়ে টাকা ইনকাম করুন কি করে? ইংলিশ ব্লগিং করে।

আপনার একটি ওয়েবসাইট তৈরি করতে হবে এবং সেই ওয়েবসাইটে ইউনিক ইংলিশ আর্টিকেল পাবলিশ করতে হবে এবং বিদেশি ভিজিটরদের টার্গেট করতে হবে তাহলে বেশি টাকা ইনকাম করতে পারবেন। 

আপনার ওয়েবসাইটে যখন ভালো পরিমানে আসবে তখন আপনি Google AdSense কিংবা adsterra ব্যবহার করে বিয়ে অর্থের অ্যাড দেখিয়ে ডেইলি ৫০০ টাকা ইনকাম করতে পারবেন বা তারও বেশিও করতে পারেন এটি আপনার সম্পূর্ণ নির্ভর করবে আপনার ওয়েবসাইটের ভিজিটরের উপর।

লেখকের শেষ কথা

এই আর্টিকেলে ডেইলি ৫০০ টাকা ইনকাম এবং মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app সম্পর্কে সবমিলিয়ে আপনাদের মোট ১৫টি ইনকামের উপায় সম্পর্কে জানিয়েছি। আশা করি আপনি সম্পূর্ণ পোস্টটি পড়েছেন। আপনি যদি অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে আপনার প্রথমে প্রয়োজন হবে ধৈর্য।

প্রথমে আপনি যেই কাজটি শুরু করেন না কেন প্রথম দিকে একটু ইনকাম কম হবে তারপর আস্তে আস্তে ডেইলি ৫০০ টাকা কেন তার বেশিও ইনকাম করতে পারবেন খুব সহজেই তবে আপনি যদি এই আর্টিকেলে জানানো উপায় গুলি অনুসরণ করেন তাহলে। আপনার যদি কোন প্রশ্ন থাকে তাহলে নিচে কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Edu 360 BD নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url