২০টি সেরা ব্লেড দিয়ে হাত কাটা পিক ( S, E , N, M, J ) অক্ষরের

আমরা অনেকেই সখের বসে কিংবা মজা করার জন্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলোতে বিভিন্ন রকমের ব্লেড দিয়ে হাত কাটা পিক ও ছবি আপলোড দিয়ে থাকি প্রিয় মানুষদেরকে ভয় দেখানোর জন্য কিন্তু অনেকেই আমরা হাত কাটা ছবি রক্ত সহ খুঁজে পাই না তাই আজকের এই আর্টিকেল পর্বে ২০টি সেরা ব্লেড দিয়ে হাত কাটা পিক এবং হাত কাটা ছবি রক্ত শেয়ার করব।
২০টি সেরা ব্লেড দিয়ে হাত কাটা পিক ( S, E , N, M, J ) অক্ষরের
আমাদের অনেক সময় প্রিয় মানুষদের সাথে ঝগড়া হয়ে থাকে কিন্তু অনেকে কি করে বেশি আবেগী হয়ে ভালোবাসা প্রমাণ করতে গিয়ে নিজের হাত কেটে ফেলে এটি সম্পূর্ণ হারাম এটি একটি খুবই বাজে কাজ।অনেকেই আবার ব্লেড দিয়ে হাত কাটতে ভয় পাই তাই অনলাইন থেকে ছবি ডাউনলোড করে নিজের বলে চালিয়ে দেন তাদের জন্যই ২০টি সেরা ব্লেড দিয়ে হাত কাটা পিক নিয়ে হাজির হয়েছি।
পোস্ট সূচিপত্রঃ 

ব্লেড দিয়ে হাত কাটা পিক

এখন করা জেনারেশনে প্রেম ভালোবাসা এতটাই বেড়েছে যে একজন আরেকজনের জন্য মৃত্যু পর্যন্ত করছে এই সবকিছু ইসলামের টোটালি হারাম। একজন প্রকৃত পুরুষ কখনোই প্রেম বা ছ্যাকা অথবা কষ্ট পেয়ে ব্লেড দিয়ে নিজের হাত কাটে না বরং এই কষ্টের সময় ধৈর্য ধারণ করে এবং নিজের আবেগ কন্ট্রোল রাখে।

আপনি যার জন্য ব্লেড দিয়ে হাত কাটবেন তার কোন যায় আসেনা অনেকেই আবার কি করে প্রিয় মানুষকে পাওয়ার জন্য নিজের হাত কাটে এবং সেই হাত কাটা ছবিটি প্রিয় মানুষকে দেয় এবং মনে করে সেই প্রিয় মানুষটি আবার ফিরে আসবে এটি সম্পূর্ণ ভুল ধারণা এবং বাজে কাজ।
সব সময় মনে রাখবেন যে একবার চলে গেছে সে আবার ফিরে এলেও পরবর্তীতে আবার সে চলে যেতে পারে তাই কখনো কারো জন্য নিজের হাত কাটবেন না কারণ আপনার বাবা মা খুব কষ্ট করে আপনাকে বড় করেছে এবং এই পৃথিবীতে আল্লাহ এবং বাবা-মা ছাড়া কেউ আপন না। 

নিচে অনেকগুলো ব্লেড দিয়ে হাত কাটা পিক ও ছবি শেয়ার করলাম। এই হাত কাটা ছবি আপনারা চাইলে সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড করে প্রিয় মানুষকে পাঠিয়ে দিতে পারেন কিন্তু কখনোই নিজের হাত কাটবেন না।




হাত কাটা ছবি রক্ত

অনেকেই ইন্টারনেটে হাত কাটা ছবি রক্ত খুঁজে থাকেন কিন্তু বেশিরভাগই ফেক ছবি থাকে যাকে ছবিটা পাঠানো হয় সে বুঝে যায় যে এটি আপনার হাতের না অন্য জনের হাতের ছবি। তাই এই আর্টিকেলে আপনাদের সাথে এমন কিছু হাত কাটা ছবি শেয়ার করব যেটি আপনি নির্দ্বিধায় আপনার প্রিয়জনকে অর্থাৎ ভালোবাসার মানুষকে দিয়ে বলতে পারেন আমি সত্যিকার অর্থে ভালোবাসি।

তবে আরেকটি মেইন কথা এটি প্রেমের ক্ষেত্রে দিবেন না কারণ প্রেম টোটালি হারাম চাইলে আপনার স্ত্রীকে দিতে পারেন তবে আরেকটা কথা আপনার নিজের হাত কখনোই কাটবেন না কারণ ইসলামের বলা হয়েছে নিজের হাত কাটা হারাম। নিচে বেশ কয়েকটি হাত কাটা পিক রক্ত সহ হাই কোয়ালিটি ছবি এবং পিকচার দেওয়া হলো যারা ডাউনলোড করে আপনাদের প্রিয়জনকে পাঠাতে পারেন।


হাত কাটা পিক রক্ত সহ

আমাদের অনেক ভাই-বোনেরা নিজের শরীরে হাত কাটেন মনে রাখবেন এটা হারাম। হাত আমার কিন্তু আমার নয় পা আমার কিন্তু আমার নয় সারা শরীরে যা আছে তা আমার কিন্তু আবার আমার নয় কিভাবে? মানবদেহে যা কিছু আপনার আমার আছে সবগুলাই হচ্ছে আল্লাহর দেওয়া আমানত তাই ভাই ও বোনেরা কখনোই নিজের হাত কাটবেন না।
খুবই আবেগী হয়ে পড়লে নিজের আবেগ কন্ট্রোল করবেন এবং চাইলে আমাদের ওয়েবসাইট থেকে বিভিন্ন হাত কাটা পিক রক্ত সহ ডাউনলোড করে দিয়ে দিতে পারেন আপনার প্রিয়জনকে। নিচে হাত কাটা পিক রক্ত সহ দেওয়া হলো।


ব্লেড দিয়ে হাত কাটা পিক মেয়েদের

ছেলেদের মতোই ঠিক মেয়েরাও ব্লেড দিয়ে হাত কাটে। প্রিয় বোনেরা আপনি যার জন্য হাত কাটছেন সে হয়তো বা অন্য মেয়েকে নিয়ে সুখে আছে তাই নিজের হাত কেটে কখনোই ক্ষতি করবেন না। নিজে ধৈর্য ধারণ করুন এবং বাবা-মায়ের পছন্দে বিয়ে করুন দেখবেন জীবনে অনেক সুখি হবেন। আর যদি তবুও ব্লেড দিয়ে হাত কাটা পিক মেয়েদের ডাউনলোড করতে চান তাহলে নিচে দেওয়া হল বেশ কয়েকটি পিকচার।


হাত কাটা পিক রক্ত ছাড়া

অনেকে ব্লেড দিয়ে হাত কাটা পিকচার খুজেন অনেকেই আবার হাত কাটা পিক রক্ত ছাড়া খুজে থাকেন মানে এলাহি কাণ্ড একেকজনের একেক রকম পছন্দ কিন্তু অতিরিক্ত মজা করবেন না কারণ কোন কিছুই অতিরিক্ত ভালো নয়। আপনারা যারা হাত কাটা পিক রক্ত ছাড়া খুঁজছেন তাদের জন্য নিচে বেশ কয়েকটি হাত কাটা পিক রক্ত ছাড়া পিকচার ও ছবি দেওয়া হল।


s দিয়ে হাত কাটা পিক

অনেকেই s দিয়ে হাত কাটা পিক খুঁজেন এর কারণ হচ্ছে আমাদের অনেকেরই নামের প্রথম অক্ষর s হয়ে থাকে এর জন্য অনেকেই প্রিয় মানুষদের নামের অক্ষর সাথে মিল রেখে হাত কাটা পিক খুঁজে থাকেন তাদের সুবিধার্থে নিচে s দিয়ে হাত কাটা পিক দেওয়া হল আপনার যেটা পছন্দ সেটি আপনি ডাউনলোড করে আপনার ফোনের গ্যালারিতে নিয়ে নিতে পারেন।


m দিয়ে হাত কাটা পিক

অনেকেই ভাবে অক্ষর দিয়ে হাত কাটলে মনে হয় প্রিয় মানুষের ভালবাসা আরো অনেক বেড়ে যাবে এগুলা আপনার ভুল ধারণা আপনার প্রিয় মানুষ যখন আবার আপনার চাইতে বেটার কাউকে পেয়ে যাবে তখন আপনাকে ভুলে যাবে 
কারণ দুনিয়াতে সবাই টাকায় চিনে তাই কখনোই অক্ষর দিয়ে নিজে শরীরে আঁকবেন না চাইলে এই ওয়েবসাইট থেকে m দিয়ে হাত কাটা পিক ডাউনলোড করে আপনার প্রিয় মানুষকে দিতে পারেন।


ব্লেড দিয়ে হাত কাটা পিক e

আপনারা যারা e ইংলিশ অক্ষরের ব্লেড দিয়ে হাত কাটা পিক খুঁজছেন কিন্তু খুঁজে খুঁজে হয়রান হয়ে গেছেন কিন্তু মনের মত পিকচার পাচ্ছেন না তাহলে সঠিক জায়গায় এসেছেন নিচে ব্লেড দিয়ে হাত কাটা পিক e অক্ষরের ছবি দেওয়া হল।

অক্ষর হাত কাটা পিক j

যাদের প্রিয় মানুষের নামের প্রথম অক্ষর j দিয়ে শুরু তারা নিচে দেওয়া অক্ষর হাত কাটা পিক j ডাউনলোড করে আপনার ফোনে নিয়ে নিতে পারেন।

ব্লেড দিয়ে কষ্টের হাত কাটা পিক n

ইন্টারনেটে বিভিন্ন অক্ষরের ব্লেড দিয়ে কষ্টের হাত কাটা পিক খুঁজে পাওয়া বেশ কঠিন তাই আপনাদের সুবিধার্থে নিচে n অক্ষের ব্লেড দিয়ে কষ্টের হাত কাটা পিক ও ছবি দেওয়া হল। যেটা সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড করে আপনার প্রিয় মানুষকে দিয়ে দিতে পারেন।

লেখককে শেষ কথা

প্রিয় পাঠক এই আর্টিকেল জুড়ে ২০টি সেরা ব্লেড দিয়ে হাত কাটা পিক এবং হাত কাটা ছবি রক্ত সহ এবং রক্ত ছাড়া সব রকমেরই পিকচার শেয়ার করেছি আশা করি আপনি সম্পূর্ণ পোস্টটি করেছেন এবং সবগুলো পিকচার দেখেছেন। এই পিকচারগুলো নিয়ে জাস্ট মজা করতে পারেন আপনার প্রিয় মানুষকে নিয়ে কিন্তু আপনি কখনোই নিজের হাত কাটবেন না এটি খুবই জঘন্য কাজ।

এই দুই দিনে দুনিয়ায় আল্লাহ ছাড়া দুনিয়াতে আপন কেউ নাই তাই এইসব দুই একদিনের ভালোবাসার আবেগে নিজেকে জড়িয়ে ফেলবেন না আশা করি এই পোস্টটি আপনার ভালো লেগেছে আপনার যদি কোন মতামত থেকে থাকে তাহলে নিচে কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Edu 360 BD নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url