সুজুকি জিক্সার বাংলাদেশ প্রাইস ২০২৪ নিউ মডেল (sf, মনোটন)

বর্তমানে বাংলাদেশের ব্রান্ড ভ্যালু দিক থেকে সুজুকি বাইকগুলো ব্যাপক পরিচিত। তাছাড়া একজন রাইডার তার কষ্টের টাকা দিয়ে সুজুকি ব্র্যান্ডের বাইক কিনতে করতে পারেন কারণ ভালো সার্ভিস ও রিসেল ভ্যালু দিক থেকে সুজুকি ব্র্যান্ডের বাইকগুলো অলরেডি গ্রাহকের আস্থা অর্জন করতে পেরেছে। আজকের এই আর্টিকেলে সুজুকি জিক্সার বাংলাদেশ প্রাইস ২০২৪ এবং সুজুকি জিক্সার নিউ মডেল দাম কত তা জানাবো।
সুজুকি জিক্সার বাংলাদেশ প্রাইস ২০২৪ নিউ মডেল (sf, মনোটন)
সুজুকি ব্র্যান্ডের ব্যাপক পরিচিত বাইকগুলোর মধ্যে সুজুকি জিক্সার মনোটন ও নিউ সুজুকি জিক্সার এবং সুজুকি জিক্সার sf অন্যতম। আপনার যারা সুজুকি জিক্সার বাইক কিনার পরিকল্পনা করছেন কিন্তু বর্তমানে দাম কত তা জানেন না তাহলে এই পোস্টটি আপনার জন্য কারণ এই পোস্টে সুজুকি জিক্সার বাংলাদেশ প্রাইস ২০২৪ ও সুজুকি জিক্সার sf এবং সুজুকি জিক্সার নিউ মডেল দাম কত সেটাই জানাবো।
পোস্ট সূচিপত্রঃ 

সুজুকি জিক্সার বাংলাদেশ প্রাইস ২০২৪

যারা বর্তমানে নতুন সুজুকি জিক্সার বাইক কিনবেন তাদের জন্য এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। ছোট থেকে বড় করে প্রতিটা ছেলেই স্বপ্ন একটা বাইক। বিভিন্ন স্টাইল এবং সার্ভিসের দিক দিয়ে সুযোগে জিক্সার বাইকগুলো সত্যিই অসাধারণ। বর্তমানে সুজুকি জিক্সার এই বাইকটি কয়েকটি ভেরিয়েন্টে বাংলাদেশে পাওয়া যাচ্ছে।
যেমনঃ সুজুকি জিক্সার মনোটন, সুজুকি জিক্সার ক্লাসিক প্লাস, সুজুকি জিক্সার নিউ এডিশনে বাইক গুলো তাছাড়া সুজুকি জিক্সার sf আউট লুক এবং পারফরমেন্সের দিক দিয়ে সুজুকি জিক্সার নিউ এডিশন বাইক গুলো ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। এখন আসা যাক যারা শোরুম থেকে নতুন সুজুকি জিক্সার বাইক কিনবেন তাদের কত টাকা খরচ হবে অর্থাৎ বাইকের দাম কত সেটা জেনে নেওয়া যাক।
  • Suzuki Gixxer SF 155 Old Edition প্রাইস ২,১৯,৯৫০ টাকা 
  • Suzuki Gixxer SF 150 FI ABS প্রাইস ৩,৪১,৯৫০ টাকা
  • Suzuki Gixxer 150 New ABS Edition প্রাইস ২,৭৯,৯৫০ টাকা
  • Suzuki Gixxer Dual Tone প্রাইস ১,৯৯,৯৫০ টাকা
  • Suzuki Gixxer Monotone প্রাইস ১,৯৯,৯০০ টাকা

সুজুকি জিক্সার নিউ মডেল দাম

সুজুকি জিক্সার হচ্ছে বাংলাদেশের ১৫০ থেকে ১৬০ সিসির বাইকগুলোর মধ্যে অন্যতম একটি বাইক। এই সুযোগে জিক্সার বাইকগুলোর ইঞ্জিনের পাওয়ার এবং পারফরমেন্সের দিক দিয়ে বেশ ভালো একটি বাইক। সুজুকি জিক্সার বাইকের ইন্সট্যান্ট এক্সেলারেশন যুবক ছেলেদের অন্যতম পছন্দের কারণ। তাছাড়া এই বাইকটির ব্রেক, সাসপেনশন এবং ইঞ্জিন অনেক ভালো মানের।

বাইকটি চালালেই বোঝা যায় কি অসাধারণ একটি বাইক। এই সুযোগে জিক্সার বাইকগুলো চালালে অন্য বাইকের তুলনায় শব্দ খুবই কম হয় যার কারণেই বয়স্ক থেকে শুরু করে অনেকেই এই বাইকটি চালাতে পছন্দ করে। অনেক বাবা তার ছেলেকে এই বাইকটি কিনে দিয়ে থাকে এছাড়া অনেকেই কষ্ট করে টাকা উপার্জন করে এই স্বপ্নের বাইকটি কিনে থাকে।

যারা সুজুকি জিক্সার এর নিউ মডেল কিনতে চাচ্ছেন কিন্তু দাম জানেন না তাদেরকে বলছি আপনি যদি সুজুকি জিক্সার এর নতুন মডেলের বাইক গুলো কিনতে চান তাহলে ২,২০,০০০ টাকা থেকে শুরু করে প্রায় ২,৮০,০০০ টাকা পর্যন্ত বাজেট থাকতে হবে তাছাড়া আপনি সুজুকি জিক্সার এর নতুন মডেল গুলো কিনতে পারবেন না।

সুজুকি জিক্সার sf বাংলাদেশ প্রাইস

সুজুকি জিক্সারের সকল বাইক গুলো দেখতে যেমন সুন্দর তেমন এর ইঞ্জিন ডিউরাবিলিটি ও পারফরম্যান্স অনেক ভালো হয়ে থাকে তাই প্রতিটি বাইকার এই সুজুকি জিক্সার sf মডেলের বাইকগুলো সবচেয়ে বেশি পছন্দ করে থাকে আর এই পছন্দ করার আরেকটি কারণ হচ্ছে এর দাম।

অন্যান্য স্কুটি বাইকের থেকে তুলনামূলক এই বাইকের দাম অনেক কম হয়ে থাকে পাশাপাশি এর অফার প্রাইস থাকছেই। এই সুজুকি জিক্সার sf মডেলের বাইকগুলোর স্টাইলিশ লুক এবং পারফরম্যান্সের কারণে বাইকগুলো খুব বেশি অ্যাভেলেবল থাকে না। 
অনেকেই সুজুকি জিক্সার sf মডেলের বাইকগুলো কিনার জন্য ইন্টারনেটে দাম খোঁজাখুজি করে থাকেন তাই এই আর্টিকেলে আপনাদের জানিয়ে দিব সুজুকি জিক্সারের সকল মডেলের দাম এবং সুজুকি জিক্সার এসএফ তো থাকছেই। দুঃখের বিষয় হচ্ছে আগের চাইতে সুজুকি জিক্সার sf বাইকগুলোর প্রাইস অনেক বেড়ে গিয়েছে। সুজুকি জিক্সার sf বাংলাদেশ প্রাইস কত তা নিচে উল্লেখ করা হলোঃ
  • Gixxer SF Fi ABS প্রাইস ৩,৪৯,৯৫০ টাকা।
  • Gixxer SF Matt Plus প্রাইস ৩,৫৯,৯৫০ টাকা।

সুজুকি জিক্সার দাম ২০২৪

যারা বর্তমানে সুজুকি জিক্সার মোটরসাইকেল গুলো কিনতে চাচ্ছেন কিন্তু দাম জানেন না দাম জানার জন্য ইন্টারনেটে খোঁজাখুঁজি করছেন কিন্তু সঠিক দাম খুঁজে পাচ্ছেন না তাদের জন্য এই পোস্টটি। আপনারা সবাই জানেন প্রতিটি ছেলে মানুষেরই বাইক একটি স্বপ্ন। আর এই স্বপ্ন পূরণ করতে গিয়ে অনেকেই কষ্টের টাকা জমিয়ে জমিয়ে পরবর্তীতে বাইক কিনে।
সেজন্য অনেকেরই মনে ইচ্ছা জাগে বর্তমানে সুজুকি জিক্সার বাইক গুলোর দাম কত তা জানতে। আপনি যদি বাংলাদেশ থেকে সুজুকি জিক্সার বাইকগুলো কিনতে চান তাহলে ২,০০,০০০ লক্ষ টাকা থেকে শুরু করে প্রায় ৪,৬৫,৯৫০ টাকা পর্যন্ত বাজেট থাকতে হবে। আপনাদের সুবিধার্থে নিচে যে সেক্সরের সকল বাইকের আপডেট প্রাইস উল্লেখ করলাম।
  • GIXXER MONOTONE প্রাইস ২,০৫,৯৫০ টাকা
  • GIXXER CLASSIC MATT প্রাইস ২,০৯,৯৫০ টাকা
  • GIXXER FI DISC প্রাইস ২,৪৯,৯৫০ টাকা
  • GIXXER Sf FI DISC প্রাইস ৩,৪৯,৯৫০ টাকা
  • Suzuki GSX-R150 ABS প্রাইস ৪,৬৫,৯৫০ টাকা
  • Suzuki GSX-S150 প্রাইস ৩,৫০,০০ টাকা
  • New Suzuki Gixxer 150C প্রাইস ২,৭৯,৯৫০ টাকা

সুজুকি জিক্সার মনোটন দাম ২০২৪

সুজুকি জিক্সার মনোটন বাইকটিতে এয়ার কোল্ড 4 স্টক সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে যদিও বাইকটিতে এয়ার কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে কিন্তু লং টাইম রাইড করার পরেও এই বাইক থেকে অন্যান্য বাইকের মতো খুব একটা বেশি হিটিং ইস্যু আমরা পাইনি। সুজুকি জিক্সার মনোটন বাইকটি আগে দাম অনুযায়ী ভালো বাইক ছিল কিন্তু এখন বাইকের বর্তমানে প্রাইসটা একটু বেশি। 

এই সুজুকি জিক্সার মনোটন বাইকের প্রাইস অবশ্যই আরো কিছুটা কম হওয়া প্রয়োজন বর্তমানে বাইকটার অফিশিয়াল প্রাইস ২ লাখ ৫ হাজার ৯৫০ টাকা। এই বাইকের প্রাইস দুই লাখ টাকা থেকে কিছুটা কম হলে বেটার হতো তবে এই বিষয়ে আপনার কি মতামত জানাবেন আর্টিকেলের কমেন্ট বক্সে।

সুজুকি জিক্সার ছবি

অনেকেই শখের বসে বা ভবিষ্যতে কিনবে বলে সুজুকি জিক্সার ছবি ইন্টারনেটে খুঁজে থাকে কিন্তু ভালো কোয়ালিটির ছবি পাইনা তাই আপনাদের সুবিধার্থে নিচে বেশ কয়েকটি সুজুকি জিক্সার sf এবং সুজুকি জিক্সার মনোটন ছবি দেওয়া হল যা দেখে আপনারা বেছে নিতে পারেন আপনার স্বপ্নের বাইকটি কোনটি।

সুজুকি জিক্সার ডাবল ডিস্ক প্রাইস ইন বাংলাদেশ

অন্যান্য বাইকের মতো সুজুকি জিক্সার বাইকগুলোতে ডাবল ডিস্ক এবং সিঙ্গেল ডিস্কের ভেরিয়েন্ট রয়েছে। ডাবল ডিস্কের বাইকগুলোতে ব্রেক কন্ট্রোল ভালো হয় এবং সেফটি বেশি থাকে সেজন্য অনেকেই সুজুকি জিক্সার ডাবল ডিস্কের বাইক কিনতে পছন্দ করেন। 

তো অনেকেই সুজুকি জিক্সার ডাবল ডিস্ক প্রাইস কত তা জানতে চেয়ে থাকেন। বর্তমানে আপনি যদি সুজুকি জিক্সার ডাবল ডিস্কের বাইক কিনতে চান তাহলে আপনার মিনিমাম ২,১০,০০০ টাকা বাজেট থাকতে হবে।

সুজুকি জিক্সার সিঙ্গেল ডিস্ক প্রাইস ইন বাংলাদেশ

অনেকে যেমন সুজুকি জিক্সারের ডাবল ডিস্ক কিনতে পছন্দ করেন ঠিক তেমনি অনেকে রয়েছে সিঙ্গেল ডিস্ক কিনতে পছন্দ করেন। অনেকেই আবার ডিস্ক কি সেটা জানে না তাদেরকে বলছি দ্রুতগতি থেকে বাইক যখন আমরা থামাতে চাই তখন আমাদেরকে সঠিকভাবে ব্রেক করার প্রয়োজন হয় আর সঠিকভাবে ব্রেক করার জন্য আমাদের দরকার একটি পারফেক্ট ব্রেকিং সিস্টেম। 
অটোমোবাইলে পর্যন্ত ৪ ধরনের ব্রেকিং সিস্টেম ব্যবহার হয় ড্রাম ব্রেক, ডিস্ক ব্রেক, সিপিএস ব্রেক এবং এবিএস ব্রেক আমরা যখন কোন বাইক কিনতে চাই তখন আমরা বাইকের অনেক কিছুই চিন্তা করি লুক বাইকের সিসি সেই ক্ষেত্রে আমাদেরকে যে জিনিসটা গুরুত্ব সহকারে দেখা উচিত সেটা হচ্ছে বাইকের ব্রেকিং সিস্টেম। 

এবার আসা যাক বর্তমানে সুজুকি জিক্সার সিঙ্গেল ডিস্ক বাইকের প্রাইস কত ইন বাংলাদেশ। আপনি যদি সুজুকি জিক্সার সিঙ্গেল ডিস্ক কিনতে চান তাহলে দাম পড়বে প্রায় ১,৮৪,৯৫০ টাকা থেকে শুরু করে ২,৩৫,৩১৭ টাকা পর্যন্ত।

লেখককে শেষ কথা

প্রিয় পাঠক আপনি যদি এই সালের মধ্যে সুজুকি জিক্সার বাইক কিনতে চান বাংলাদেশ থেকে তাহলে অবশ্যই বাইকের দাম জেনে তারপর কিনবেন কারণ আগের সালের তুলনায় বর্তমান সালে সুজুকি জিক্সারের প্রতিটি বাইকের দাম অনেকটাই বৃদ্ধি পেয়েছে যা এই আর্টিকেলে আপনাদের জানিয়েছি।

এবং আপনি যদি সুজুকি জিক্সার এস এফ কার্বুরেটর ভার্সন নিতে চান তাহলে আপনার বাজেট থাকতে হবে প্রায় ২ লক্ষ ২৫ হাজার ৯৫০ টাকা আর যদি আপনি সুজুকি জিক্সার এস এফ এবিএস ভার্সন নেন তাহলে দাম পড়বে প্রায় সাড়ে তিন লক্ষ টাকা। তো প্রিয় পাঠক এই আর্টিকেলে সুজুকি জিক্সার বাংলাদেশ প্রাইস ২০২৪ এবং সুজুকি জিক্সার নিউ মডেল দাম কত তা জানিয়েছে।

আশা করি আপনি পোস্টটি সম্পূর্ণ পড়েছেন। আপনার যদি কোন প্রশ্ন অথবা মতামত থেকে থাকে তাহলে নিচে কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন আর এরকম বিভিন্ন পছন্দ জিনিসের দাম জানতে আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত ভিজিট করতে পারেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Edu 360 BD নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url